Main Menu

গাইবান্ধায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন

গাইবান্ধা প্রতিনিধি :প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে গাইবান্ধা জেলা আওয়ামী লীগের উদ্যোগে সোমবার নানা কর্মসূচী পালন করা হয়। কর্মসূচীর মধ্যে রয়েছে কেক কাটা, আলোচনা সভা, মিলাদ মাহফিল ও তবারক বিতরণ।
জেলা আওয়ামী লীগ কার্যালয়ে কেক কেটে জন্মদিনের কর্মসূচীর সূচনা করা হয়। পরে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিকসহ জেলা আওয়ামী লীগ, সদর উপজেলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ ও মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন মোজাম্মেল হক মন্ডল, সাইফুল আলম সাকা, দীপক কুমার পাল, রেজাউল করিম রেজা, মৃদুল মোস্তাফিজ ঝন্টু, আমিনুর জামান রিংকু, পিয়ারুল ইসলাম, এমারুল ইসলাম সাবিন, মোশাররফ হোসেন দুলাল, শাহ আহসান হাবীব রাজিব, মাহবুব আলম কোর্ট, তানজিমুল ইসলাম জামিল, সুলতান আলী মন্ডল প্রমুখ।
এছাড়া জন্মদিন উপলক্ষে গাইবান্ধা জেলা শহরের স্টেশন জামে মসজিদ, খানকা শরীফ জামে মসজিদ ও বড় মসজিদে মিলাদ মাহফিল এবং কালিমন্দির ও শনি মন্দিরে বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়। শেষে দু:স্থদের মধ্যে তবারক বিতরণ করা হয়। এছাড়া জেলা কৃষক লীগের উদ্যোগে দোয়া মাহফিল কর্মসূচী পালন করা হয়।






Related News

Comments are Closed