Main Menu

কেশবপুরে ইয়াবাসহ দম্পতি গ্রেফতার

কেশবপুর থানা পুলিশ অভিযান চালিয়ে ১১০ পিছ ইয়াবাসহ দম্পতিকে গ্রেফতার করেছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

থানা সুত্রে জানা গেছে,কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জসীম উদ্দীনের নির্দেশনায়,উপ-পরিদশর্ক ফজলে রাব্বী মোল্লা ও সহকারী উপ-পরিদর্শক ফিরোজ হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে পৌরসভার ভোগতী নরেন্দ্রপুর ( বায়সার মোড়)এলাকায় অভিযান পরিচালনা করে ২০ পিছ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী জিয়াউর রহমানকে (৩৮) হাতে-নাতে গ্রেফতার করে।সে এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত। ওই সময় তার স্বীকারোক্তিতে নীজ বসত বাড়ীর মুরগির কোঠাঘর থেকে আরও ৯0 পিছ ইয়াবাসহ তার স্ত্রী বৃষ্টি খাতুনকে (২৪) গ্রেফতার করা হয়। সে ভোগতী নরেন্দ্রপুর (বায়সার মোড়) এলাকার সামছুর সরদার মালের ছেলে ও বৌমা।

এব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জসীম উদ্দিন বলেন, ইয়াবাসহ দম্পতিকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। জিয়াউর রহমান এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী, তার বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে। গ্রেফতারকৃতদের মঙ্গলবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।






Related News

Comments are Closed