Main Menu

মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবে এমপি নুরুল আমিন রুহুলকে সংবর্ধনা

মমিনুল ইসলাম, মতলব উত্তর প্রতিনিধিঃ- মতলব উত্তর উপজেলা প্রেসক্লাব এর পক্ষ থেকে চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. মোঃ নুরুল আমিন রুহুলকে সংবর্ধনা দেওয়া হয়। রোববার দুপুরে মতলব উত্তর উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে আয়োজিত সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুসকেও শুভেচ্ছা জানানো হয়েছে। 
সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. মো নুরুল আমিন রুহুল ও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। 
মতলব উত্তর উপজেলা প্রেসক্লাব এর সভাপতি রাকিবুল ইসলাম সোহাগের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাকির হোসেন বাদশার পরিচালনায়, বক্তব্য রাখেন, মতলব উত্তর থানা অফিসার ইনচার্জ মো. নাসির উদ্দিন মৃধা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম লস্কর, যুবলীগের সভাপতি দেওয়ান জহির, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক অ্যাড. মহসিন মিয়া মানিক, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক, গজরা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মো. মফিজুল ইসলাম, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোহাম্মদ মুজাহিদুল ইসলাম সেলিম, সাংবাদিকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি একেএম গোলাম নবী খোকন, কার্যকরি সদস্য প্রভাষক আলমাছ মিয়া, উপদেষ্টা সদস্য সিনিয়র সাংবাদিক ঢালী কামরুজ্জামান হারুন প্রমুখ। 
প্রধান অতিথির বক্তব্যে এমপি নুরুল আমিন রুহুল বলেন, সাংবাদিকরা জাতির বিবেক ও দর্পন। সাংবাদিকদের লেখনীর মাধ্যমে একটি জাতিকে এগিয়ে নিয়ে যায়। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনেক পত্রিকা ও টিভি চ্যানেলের অনুমতি দিয়ে সাংবাদিকদের নির্ভয়ে কাজ করার সুযোগ করে দিয়েছেন। তিনি মতলব উত্তর উপজেলা প্রেস ক্লাব এর সকল সাংবাদিকদের সংবর্ধনা আয়োজন করার জন্য ধন্যবাদ জানান। মাদক বাল্যবিয়ে, ইভটিজিং এর বিরুদ্ধে সোচ্চার হওয়ার জন্য সাংবাদিকদের প্রতি আহ্বান জানান তিন। 
এ সময় সাংবাদিকদের মধ্যে উপস্হিত ছিলেন, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি এইচ এম ফারুক, যুগ্ম-সাধারণ সম্পাদক ফয়েজ মো. ‍তুহিন, সাংগঠনিক সম্পাদক আরাফাত আল আমিন, দপ্তর সম্পাদক মমিনুল ইসলাম, কোষাধ্যক্ষ বাবুল মুফতী, উপদেষ্টা সদস্য আব্দুল লতিফ মিয়াজী, সাংস্কৃতিক সম্পাদক সিপাহী আল আমিন, কার্যকরি সদস্য ইসরাফিল খান বাবু, সাইফুল ইসলাম, আতিকুর রহমান দুলাল, সম্মানিত সদস্য পারভেজ পাটোয়ারী, শাহাদাত হোসেন, সালেহ আকরাম প্রমুখ। এসময় রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।






Related News

Comments are Closed