Main Menu

বাগানবাড়ি ইউনিয়নে মাদক ও ইভটিজিং বিরোধী সমাবেশ

মমিনুল ইসলামঃ-চাঁদপুরের মতলব উত্তর উপজেলার বাগানবাড়ি ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির আয়োজনে এক মাদক ও ইভটিজিং বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে কালীর বাজারে আয়োজিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) ও উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের প্রধান সমন্বয়কারী মো. নাসির উদ্দিন মৃধা।
প্রধান অতিথির বক্তব্যে নাসির উদ্দিন মৃধা বলেন, যেকোন মূল্যে মতলব উত্তর উপজেলায় মাদক জিরো টলারেন্সে আনা হবে। এতে করে যেখানে যত ধরনের আইন প্রয়োগ করতে হয়, করবো। কিন্তু কোনরকম মাদকের সাথে সম্পৃক্ত লোকে ছাড় দেওয়া হবে না। বর্তমান সরকার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় অঙ্গীকার দেশকে মাদকমুক্ত করা। সেই অঙ্গীকার বাস্তবায়ন করার লক্ষ্যে মতলব উত্তর থানা পুলিশ কাজ করে যাচ্ছে। ওসি আরও বলেন, স্থানীয় সাংসদ অ্যাড. নুরুল আমিন রুহুলও ব্যক্তিগতভাবে মাদকের বিরুদ্ধে প্রতিরোধ জানিয়েছেন। তারাই ধারাবাহিকতায় আমরা মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করবো। তবুও মতলব উত্তরকে মাদকমুক্ত করা হবে। তিনি বলেন, ইভটিজিং একটি সামাজিক ব্যাধি। এই ব্যাধি থেকে সকলের বেরিয়ে আসা উচিৎ। ইভটিজিং একটি জঘন্য অপরাধ। এর কারনে একটি মেয়ের জীবন হুমকিতে পড়ে। তাই ইভটিজিং রোধে সকলকে এগিয়ে আসতে হবে। কাউকে ইভটিজিংয়ের সাথে জড়িত পাওয়া গেছে কঠিন আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
বাগানবাড়ি ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মো. বাবুল হোসাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইঞ্জি. জামাল হোসেন নাহিদের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মো. গিয়াস উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদ, পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ শাহজাহান কামাল, ছেঙ্গারচর পৌর কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক অ্যাড. মহসিন মিয়া মানিক প্রমুখ।
আরো বক্তব্য রাখেন, বাগানাবাড়ি ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নান্নু মিয়া, ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস ছাত্তার, উপজেলা ছাত্রলীগ নেতা আবু হানিফ অভি, মহিলা ইউপি সদস্য ফেরদৌসী বেগম, স্থানীয় ইউপি সদস্য ও উপজেলা শ্রমিকলীগের প্রচার সম্পাদক মিলন সরকার, সাবেক ইউপি সদস্য সেলিম মিয়া, সমাজসেবক ও আ’লীগ নেতা হাজী মোঃ খোরশেদ আলম, যুবলীগ নেতা মাহবুব আলম খোকন প্রমুখ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.