Main Menu

ট্রাকে ফেনসিডিল পাচারকালে ড্রাইভার গ্রেফতার

শামীম আখতার, ব্যুরো প্রধান (খুলনা) যশোর টু ঝিনাইদহ মহাসড়কে ট্রাক যোগে ফেনসিডিল পাচারের ঘটনায় ড্রাইভারকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

প্রেস ব্রিফিং সূত্রে জানা গেছে,যশোর জেলার সুযোগ্য পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন, পিপিএম এর নির্দেশক্রমে জেলা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ সোমেন দাশের নেতৃত্বে এসআই(নিঃ) আঃ মালেকসহ সংগীয় ফোর্স নিয়ে মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার গভীর রাতে কোতয়ালী মডেল থানা এলাকায় গাজীর দরগা ফিলিং ষ্টেশনের সামনে চেক পোষ্ট বসানো হয়।

তথ্য অনুযায়ী মৌলভী বাজার-ট-১১-০০১৭নং ট্রাকের কাছাকাছি পৌঁছালে ট্রাকটি থামানোর জন্য সিগনাল দেওয়া হয়। কিন্তু ট্রাক ড্রাইভার গাড়ি না থামিয়ে দ্রুত গতিতে যশোর শহরের দিকে চলে যায়। অভিযানরত টিমটি তাদের সাথে থাকা মাইক্রোবাস যোগে ট্রাকের পিছে ধাওয়া করে যশোর টু ঝিনাইদহ মহাসড়কের পালবাড়ী মোড়স্থ নতুন খয়েরতলায় মনির হোসেনের টায়ার গ্যারেজের সামনে পাকা রাস্তার উপর মাইক্রোবাস দিয়ে রাস্তায় বেরিকেড দিয়ে ট্রাকটি থামান এবং ট্রাক ড্রাইভার আজিজুর রহমানকে জিজ্ঞাসাবাদে স্বীকার করে তার বহনকৃত ট্রাকে অতিরিক্ত টায়ারের মধ্যে ফেনসিডিল লুকিয়ে রাখা আছে। তখন উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত আসামী নিজ হাতে তার বহনকৃত ট্রাকের বডির নিচে ঝোলানো অবস্থায় থাকা টায়ারটি নামিয়ে ২৯৩ বোতল ফেনসিডিল বাহির করে দিলে ট্রাক ও ফেনসিডিল জব্দ করাসহ ড্রাইভার বেনাপোল থানার সাদিপুর গ্রামের মৃত নূর ইসলামের ছেলে আজিজুর রহমান আজুকে (৪০) গ্রেফতার করা হয় । এবং ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়া আসামী হলো একই গ্রামের আব্দুল আলীম মোল্যার ছেলে সালাম (৩৫)।

এব্যাপারে যশোর জেলা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ সৌমেন দাশ বলেন, গোপন সংবাদ ভিত্তিতে ট্রাক যোগে মাদক পাচারের ঘটনায় ফেনসিডিলসহ ড্রাইভারকে গ্রেফতার করা হয়। তার সহযোগী কৌশলে পালিয়ে গেছে। এ ঘটনায় কোতোয়ালী মডেল থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। পলাতক আসামীকে গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। যশোর জেলার সুযোগ্য পুলিশ সুপারের নির্দেশনায় মাদকমুক্ত  জেলা গড়তে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।






Related News

Comments are Closed