Main Menu

বালু মহলকে কেন্দ্র করে যুবকের হাত কেটে আনন্দ মিছিল


গজারিয়া প্রতিনিধিঃ মুন্সিগঞ্জ জেলার গজারিয়ায় বালু মহলে চাঁদা চাওয়াকে কেন্দ্র করে যুবকের হাত কেটে আনন্দ মিছিল করার অভিযোগ উঠেছে, মুন্সীগঞ্জ জেলা যুবলীগ সভাপতি শাজাহান খান গংদের বিরুদ্ধে ।
বুধবার ৯ আগষ্ট বুদবার দুপুরে টেংগারচর ইউনিয়ন বৈদ্যারগাও গ্রামে আওয়ামী লীগ নেতা জেলা যুবলীগ সভাপতি শাজাহান খান গং এবং আজীম উদ্দিন গং দুই পক্ষের সমর্থকদের মাঝে বালু মহলে শাজাহান খান গংদের চাঁদ চাওয়া কে কেন্দ্র করে রোবেল (২৭) নামে এক যুবক এর হাত কেটে আনন্দ মিছিল করার অভিযোগ করেছে আহত রোবেলের পরিবার।
আহত রোবেল বৈদ্যারগাও গ্রামের মৃত নাছির উদ্দিনের ছেলে । আহত রোবেল কে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় । আহত রোবেলের ভাই সেলিম জানান জেলা যুবলীগ সভাপতি শাজাহান খানের নির্দেশে বুধবার দুপুরে মিরেরগাও গ্রাম সংলগ্ন বালু মহল থেকে বাড়ি আসার সময় রাকিব ও আমার ভাই রোবেল কে জেলা যুবলীগ সভাপতি শাজাহান খান গংদের সন্ত্রাসী বাহিনী ফজলুল করিম, জামান খান, মাসুম, আল আমিন, তানজিল,মাহিন খান সহ ১০ থেকে ১৫ জনের একটি সন্ত্রাসী দল হামলা চালিয়েছে। হামলাকারিরা আমার ভাই রোবেলের হাত কেটে আনন্দ মিছিল করেছে। মিছিলে ছোলায়মান নামের এক সন্ত্রাসী মোবাইল করে শাজাহান খান কে নিশ্চিত করে যে রোবেলের হাত কেটে নিয়ে এসেছি । রোবেল মৃত্যুর সাথে লড়াই করছে। কবির আহত অবস্থায় চিকিৎসাধীন হাসপাতালে আছে। হামলাকারীরাদের গ্রেফতার ও বিচারের দাবীতে ঝারু মিছিল করেছে ভুক্তভোগী পরিবার ও এলাকারবাসী। গজারিয়া থানা ওসি তদন্ত মামুনুর রশিদ জানান জেলা যুবলীগ সভাপতি শাজাহান খানের ভাতিজা জামানের নেতৃত্বে বালু কাটা কে কেন্দ্র করে আজিম সমর্থক রোবেলের হাত কেটে নিয়েছে কতিপয় দূর্বৃত্তরা। আহতকে সাথে সাথে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে আশংকা জনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হাত উদ্ধার চেষ্টা সহ গ্রেফতার অভিযান অব্যাহত আছে ।
জেলা যুবলীগ সভাপতি শাজাহান খান জানান আজকের ঘটনা সম্পর্কে আমি অবগত নেই তবে এ ঘটনার ব্যপারে শুনেছি যদি কেউ অপরাধ করে আইন অনুযায়ী বিচার হবে।

তবে খোজ নিয়ে যানা যায় শাহজাহান খান সহ তার কর্মিদের বিরুদ্ধে একাদিক মামলা ও ওয়ারেন্ট রয়েছে , মামলা নং ১৫(৪)২০১৯, বাদী শিউলী বিবাদী শহিদ খান গং, ১৩(৫)১৯, বাদী আবু তালেব বিবাদী হাসিবুল গং, ১৫(৫)১৯ বাদী কোহিনুর বেগম বিবাদী নুরুজজামান খানগং , ১১(৬)১৯ বাদী তানিম বিবাদী শাহজাহান খান গং , গজারিয়া থানার ওসি তদন্ত বলেন, ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা হয়েছে বর্তমানে পরিস্থিতি শান্ত আছে ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.