Main Menu

চৌগাছায় কুমড়ার ভিতরে লুকিয়ে রাখা ফেনসিডিলসহ গ্রেফতার -১!!

শামীম আখতার, ব্যুরো প্রধান (খুলনা) যশোরের চৌগাছা থানা পুলিশ অভিযান চালিয়ে কুমড়ার ভিতরে লুকিয়ে রাখা ৭৪ বোতল ফেনসিডিলসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এবং মাদকদ্রব্য বহনকারী অটোরিকশাটি জব্দ ও তার বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে,গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুরে চৌগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) রিফাত খান রাজিবের তত্তাবধানে উপপরিদর্শক বজলুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার সিংহঝুলি সড়কে অভিযান চালিয়ে চলন্ত ১টি অটোরিকশা থেকে ৩টি কুমড়ার ভিতরে লুকানো ৭৪ বোতল ফেনসিডিলসহ পিতাম্বরপুর  গ্রামের মৃত- খোদা বক্সের ছেলে মাদক ব্যবসায়ী রহমানকে (৫৫) গ্রেফতার করা হয়েছে। সে চৌগাছা উপজেলার কুখ্যাত মাদক ব্যবসায়ী রাজ্জাকের আপন শ্যালক।

এব্যাপারে চৌগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) রিফাত খান রাজিব বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ফেনসিডিলসহ মাদকব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় মাদকদ্রব্য বহনকারী অটোরিকশাটি জব্দ করা ও তার বিরুদ্ধে থানায়  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আগামীকাল (বুধবার) সকালে আদালতে প্রেরণ করা হবে। সে চৌগাছার কুখ্যাত মাদক ব্যাবসায়ী রাজ্জাকের আপন শ্যালক। রাজ্জাকের মাদকদ্রব্য সে বিভিন্ন জায়গায় পৌঁছে দেয়। মাদকমুক্ত চৌগাছা উপজেলা গড়ার লক্ষে আমাদের এই অভিযান অব্যাহত






Related News

Comments are Closed