Main Menu

সুসজ্জিত গাড়ীতে যশোর জেলা পুলিশ থেকে অবসর প্রাপ্তদের পৌঁছে দিলেন বাড়ীতে

শামীম আখতার,ব্যুরো প্রধান (খুলনা) যশোর জেলা পুলিশের চাকরি থেকে পিআরএল (অবসর) চাকুরীজীবন সমাপ্ত করে যাওয়া সহকর্মীদের বিদায়বেলায় আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে কর্মস্থল থেকে শেষবারের মতো বাড়ি পৌঁছে দিয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন যশোর জেলার সম্মানিত পুলিশ সুপার মোহাম্মদ আশরাফ হোসেন পিপিএম।

গত ২৩ জুলাই যশোর জেলা পুলিশের ত্রৈমাসিক কল্যাণ সভায় সিদ্ধান্ত হয় যে, যশোর জেলা পুলিশের চাকরি থেকে অবসরে যাওয়া সহকর্মীদের বাড়ি যশোর বা পাশ্ববর্তী জেলায় হলে সুসজ্জিত গাড়ি করে তাদের বাড়ি পৌঁছে দেয়া হবে। আর দূরের জেলায় হলে শীতাতপ নিয়ন্ত্রিত গাড়ির টিকেট দেওয়া হবে ও বাস স্ট্যান্ড পর্যন্ত সুসজ্জিত গাড়ি করে পৌঁছে দেওয়া হবে। তারই প্রেক্ষিতে গত’ ৩১জুলাই পুলিশ লাইন্সে যশোর জেলার পুলিশ সুপারের নির্দেশনায় প্রথম বারের মত যশোর জেলা থেকে অবসরে যাওয়া ৪ জন কনস্টেবলকে বিদায় দেওয়া হয়। তারই ধারাবাহিকতায় ১ সেপ্টেম্বর ( মঙ্গলবার) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে অদ্য যশোর জেলা থেকে অবসর (পিআরএল) গমণকারী পুলিশ/নন-পুলিশ সদস্যদের আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে বিদায় দেওয়া হয়।

সদ্য বিদায়ী ৪ জন সহকর্মী বিদায়ের বেলায় পুলিশ সুপারের এমন চমকপ্রদ বিদায়ে অত্যন্ত খুশি প্রকাশ করেন এবং পুলিশ সুপার মহোদয়কে আন্তরিক ধন্যবাদ জানান।

এসময় উপস্থিত ছিলেন যশোর জেলার সম্মানিত পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম সহ জেলা পুলিশের  উদ্ধর্তন কর্মকর্তাগণ।

অবসরে যাওয়া ব্যক্তিরা হলেন কনস্টেবল শেখ মশিউর রহমান, জেলা সাতক্ষীরা। কনস্টেবল মোঃ শহিদুল ইসলাম, জেলা সিরাজগঞ্জ। জিন্নাতুল জাকিয়া,সাঁট-মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর, জেলা যশোর। মোঃ বজলুর রহমান (ওজনদার) জেলা যশোর।






Related News

Comments are Closed