Main Menu

রাতের আঁধারে মতলব উত্তরে দূর্বৃত্তদের দেওয়া আগুনে মুদি দোকান পুড়ে ছাই

মতলব উত্তর প্রতিনিধিঃ-চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের গোপাল কান্দি গ্রামের বেরি বাঁধ সংলগ্ন রাস্তায় আব্দুল আউয়ালের ছেলে মোঃ আলমের মুদি দোকানটি রাতের আঁধারে দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। আনুমানিক দুই লক্ষ টাকার ক্ষয়ক্ষতির হয়েছে ধারনা করা হয়েছে। 

২৯ আগস্ট রাত আনুমানিক ১টার দিকে আগুনের সূত্রপাত ঘটে।

দোকান মালিক আলম প্রধান এ ঘটনায় মতলব উত্তর থানায় মৌখিক অভিযোগ করেছি । ক্ষতিগ্রস্ত ওই দোকান মালিক জানান, র্দীঘ দিন ধরে একই গ্রামে  মাছ চাষ নিয়ে দুই গ্রুপের দ্বন্দ্ব  চলে আসছে। তারা প্রায় সময় আমার মুদি দোকানে আগুন লাগিয়ে আমাকেসহ আমার পরিবারকে সদস্যদরে পুড়িয়ে মারবে ও মালামালরে ক্ষতি সাধন করবে প্রকাশ্যে এমনি হুমকি অব্যাহত রাখতো।

এর জের ধরে শনিবার রাতে র্পূব পরকিল্পিতভাবে তারা আমার   মুদি দোকানে  আগুন জ্বালয়িে দিয়েছে। আগুন দেখে এলাকাবাসীর ডাক চিৎকারে আমি সহ গ্রামবাসী  ছুটে আসছি দোকানের কাছে। ততক্ষণে আমার দোকান ও দোকানের সমস্ত মালামাল ( টিভি, ফ্রিজ) সহ সব পুড়ে ছাই হয়ে গেছে।  এতে আমার দুই লক্ষ  টাকার ক্ষতি হয়েছে। এ ঘটনায় মতলব উত্তর থানায় মৌখিক  অভিযোগ করা হয়েছে ।  অভিযোগের ভিত্তিতে মতলব উত্তর থানা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে গেছে। 

আলমের বাবা আব্দুল আউয়াল বলেন, ঋণ করে আমি আমার ছেলেকে দোকানটি দিয়ে দিয়েছি, এই ব্যবসায়ের আয়ের টাকা দিয়ে আমার সংসার চলত। এখন কিস্তির বোঝা মাথায় নিয়ে আমি এখন কি করবো বুঝে উঠতে পারছিনা।  আমি আপনাদের মাধ্যমে  যারা এই দুর্ঘটনা ঘটিয়েছে তাদের কঠিন শাস্তি দাবি করছি ।






Related News

Comments are Closed