Main Menu

সিলেটে সড়ক দুর্ঘটনায় মাদ্রাসা ছাত্রসহ নিতহ -৫

হাফিজুল ইসলাম লস্কর, সিলেট :: মাদ্রাসায় যাওয়ার জন্য বাড়ীর সকলের কাছ থেকে বিদায় নিয়ে মাদ্রাসার উদ্দেশ্যে রওয়ানা হয়েছিলেন কানাইঘাটের মাহফুজ। কিন্তু কে জানতো এই বিদায়ই তার শেষ বিদায়। ঘাতক বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন ঘটনাস্থলেই তিনজন এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আরো দুজন। তার মাধ্যে একজন হলেন মাদ্রাসা ছাত্র মাহফুজ।
সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় মাদ্রাসায় যাওয়ার পথে সিলেট-জকিগঞ্জ রোডের চৌঘরী এলাকার ওয়াসিমা কমিউনিটি সেন্টারের সামনে বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে প্রান হারান মাদ্রাসা ছাত্র মাহফুজসহ ৫ জন। নিহত অন্যান্যরা হলেন, গোলাপগঞ্জের ফুলবাড়ি গ্রামের লাল মিয়া (২৭), গোলাপগঞ্জ সদর ইউপির ফাজিলপুর গ্রামের বাহার উদ্দিন (৪০) ও হাজীপুরের জাকারিয়া আহমদের (৩০)। অন্য একজনের পরিচয় পাওয়া যায়নি।
নিহত মাদ্রাসা ছাত্র মাহফুজ কানাইঘাট উপজেলার রাজাগঞ্জ ইউনিয়নের বীরদল মাঝপাড়া গ্রামের সৌদি প্রবাসী আব্দুল আউয়াল এর ছেলে।
বীরদল মাঝপাড়া গ্রামের ইয়াহইয়া জানান, নিহত মাহফুজ শনিবার সকালে বাড়ি থেকে মাদ্রাসায় যাওয়ার পথে গোলাপগঞ্জের ওয়াসিমা কমিউনিটি সেন্টারের সামনে সড়ক দুর্ঘটনার শিকার হয়ে গুরুতর আহত হয়। পরে  হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মাহফুজ মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে বীরদল মাঝপাড়া গ্রামে শোকের ছায়া নেমে আসে।
উল্লেখ্য, শনিবার (২৯ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে সিলেট-জকিগঞ্জ সড়কের সদর ইউনিয়নের চৌঘরী এলাকার ওয়াসিমা কমিউনিটি সেন্টারের সামনে যাত্রীবাহী বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।






Related News

Comments are Closed