Main Menu

সিলেটে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

হাফিজুল ইসলাম লস্কর, সিলেট :: সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ৩ জন নিহত এবং ৪ জন যাত্রী গুরুতর আহত হয়েছেন। শনিবার (২৯ আগস্ট ২০২০) সকাল সাড়ে ৯টার দিকে সিলেট-জকিগঞ্জ রোডের চৌঘরী নামক স্থানে বাস-সিএজির মুখোমুখি সংঘর্ষে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে সিএনজি চালকও রয়েছেন। নিহত সিএনজি চালক বাহার উদ্দিন(৫৫) গোলাপগঞ্জ সদর ইউনিয়নের ফাজিলপুর গ্রামের মরহুম করিম উদ্দিনের তৃতীয় ছেলে। নিহত অন্যান্যদের পরিচয় এখন পর্যন্ত পাওয়া যায় নি। উল্লেখ্য নিহত সকলেই সিএনজি যাত্রী ছিলেন।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, সকাল সাড়ে ৯ঘটিকার সময় বিয়ানীবাজারগামী একটি বাসের সাথে সিলেটগামী একটি সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে সিএনজি চালকসহ ৩ জন যাত্রী নিহত হন। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস আশংকাজনক অবস্থায় ৩জনকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে।
এদিকে মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনায় স্থানীয় জনতার মধ্যে উত্তেজনা বিরাজ করছে। উত্তেজিত জনতার রোষে রোডে আটকা পড়েছে শত শত গাড়ি। পরে পুলিশ ও স্থানীয় মুরুব্বীদের ভুমিকায় যানচলাচল স্বাভাবিক হয়।
এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ৩ জনের মৃত্যুর খবর পেয়েছি। তাদের নাম ঠিকানা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। এ ঘটনায় আরো কয়েকজন আশংকাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন।






Related News

Comments are Closed