Main Menu

বেনাপোলে ২ কেজি গাঁজা সহ গ্রেফতার-১

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোল পোর্ট থানাধীন নামাজ গ্রাম থেকে ২ কেজি ৫০০ গ্রাম গাঁজা সহ মোঃ মাসুদ রানা(২০)নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ এর সদস্যরা।গ্রেফতার মাদক ব্যবসায়ী মাসুদ রানা বৃত্তিআঁচড়া গ্রামের আইজদ্দীন এর ছেলে।

বৃহস্পতিবার( ২৭ শে আগস্ট) যশোর র‌্যাব-৬,সিপিসি-৩ কোম্পানী কমান্ডার এর নেতৃত্বে একটি অভিযানিক দল যশোর জেলার বেনাপোল পোর্ট থানাধীন নামাজ গ্রাম সাকিনস্থ মোঃ আব্দুর রাজ্জাক মিয়ার ভাড়াটিয়া মোঃ মাসুদ রানার ঘরের মধ্যে থেকে ২ কেজি ৫০০ গ্রাম গাঁজা সহ তাকে গ্রেফতার করা হয়।

যশোর র‌্যাব-৬, সিপিসি-৩,ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেঃ এম সারোয়ার হুসাইন (এক্স) বিএন আমাদের প্রতিনিধিকে জানান,র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকেই মাদক, সন্ত্রাসী, চাঁদাবাজি, অপহরণকারীদের বিরুদ্ধে কঠোর অভিযান পরিচালনা করে আসছে।মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা, মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী মহোদয়ের তত্ত¡াবধান এবং ডিজি র‌্যাব ফোর্সেস মহোদয়ের নির্দেশনায় র‌্যাব মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছে। এরই ধারাবাহিকতায় বেনাপোল পোর্ট থানাধীন নামাজ গ্রাম ২.৫০০ (দুই কেজি পাঁচশত) গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করা হয়। ধৃত আসামী ও জব্দকৃত আলামত সহ যশোর জেলার বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর এবং ২০১৮ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর সারনী ক্রমিক ১৯ (ক)ধারায় মামলা দায়ের করা হয়েছে।






Related News

Comments are Closed