Main Menu

কেশবপুরের পল্লীতে মারপিটের ঘটনায় আসামী গ্রেফতার

অলিয়ার রহমান, কেশবপুর (যশোর)প্রতিনিধিঃকেশবপুরের পল্লীতে পূর্ব শত্রুতার জের ধরে সুমন রায় নামে এক যুবককে মারপিট ও দেশী অস্ত্র দিয়ে জখম করার ঘটনা ঘটেছে। এ ঘটনায় তার পিতা গোবিন্দ রায় বাদি হয়ে এক ব্যক্তির নামে গত ২৩ আগস্ট কেশবপুর থানায় একটি মামলা করলে আসামীকে থানা পুলিশ গ্রেফতার করেছে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার বায়সা গ্রামের গোবিন্দ রায়ের সাথে তার পাড়া প্রতিবেশী ও পূর্ব পরিচিত একই গ্রামের আশুতোষ রায়ের বিভিন্ন বিষয়ে পূর্বের বিরোধ ছিল। সে সুবাদে গোবিন্দ রায়ের পরিবারের সদস্যদের পথে ঘাটে পেয়ে আশুতোষ রায় মারপিট ও খুন জখম করার হুমকি দিয়ে আসছিল। যার জের ধরে গত ২২ আগস্ট বিকাল ৩টা ৩০ মিনিটের সময় গোবিন্দ রায়ের ছেলে সুমন রায় (২৮)-কে বাড়ির পাশে ইটের সলিংয়ের রাস্তায় একা পেয়ে গালিগালাজ করার সময় কারণ জানতে চাইলে আশুতোষ রায় এলোপাতাড়ীভাবে কিল ঘুষি মারে। এক পর্যায়ে আশুতোষ ক্ষিপ্ত হয়ে ধারালো হাসুয়া দিয়ে সুমনের মাথায় কোপ মারতে গেলে সে সরে দাঁড়ালে উক্ত কোপ লক্ষ্যভ্রষ্ট হয়ে বাম কাধের নিচে লেগে গুরুতর জখম হয়। ছেলেকে মারপিট ও দেশী অস্ত্র দিয়ে জখম করার ঘটনায় তার পিতা গোবিন্দ রায় বাদি হয়ে আশুতোষ রায়ের নামে গত ২৩ আগস্ট কেশবপুর থানায় একটি মামলা করা হয়েছে। যার নম্বর ১২।

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা কেশবপুর থানার এসআই মিজানুর রহমান বলেন, গত ২৪ আগস্ট আসামীকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।






Related News

Comments are Closed