Main Menu

মমরুজকান্দি সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ে প্রাক্তন ছাত্র কল্যাণ ফোরাম এর আহ্বায়ক কমিটি ঘোষনা

মতলব উত্তর প্রতিনিধিঃ-কাজী তামজীদকে আহ্বায়ক ও সাইফুল ইসলাম প্রধানকে সদস্য সচিব করে প্রাক্তন ছাত্র কল্যাণ  ফোরামের ৫১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষনা করেছে চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার মমরুজকান্দি সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্টাকাল হতে অদ্যাবদি প্রাক্তন হওয়া সকল ছাত্র ছাত্রীবৃন্দ।

অসহায়, গরিব ও মেধাবি ছাত্র/ছাত্রীদের শিক্ষা সামগ্রী সহ বিদ্যালয়ের যাবতীয় উন্নয়নে সহায়ক ভূমিকা রাখতেই ১ম পুনর্মিলনীর প্রতিশ্রুতি ও পরিকল্পনায় সকল প্রাক্তনদের সমন্বয়ে গঠিত হলো এই আহ্বায়ক কমিটি।

সুনামের সহিত ঐতিহ্য ধরে রাখা ও ভৌগলিক অবস্থানের কারনে মতলব উত্তর উপজেলায়  মমরুজকান্দি সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয় বরাবরের মতই আলোচনার কেন্দ্রবিন্দুতে। এবার প্রাক্তনদের এমন দূরদর্শি পরিকল্পনা ভিন্নমাত্র যোগ করেছে ২৮ বছর পেরিয়ে ২৯এ পা দেওয়া এই বিদ্যালয়টিতে।

বিদ্যালয়ের প্রতি দায়বদ্ধতা ও কৌশরের আবেগের প্রতিদান স্বরূপ বিদ্যালয় ও প্রাক্তনরা একে অপরের পরিপূরক বলে মনে করেন ছাত্র কল্যাণ ফোরাম এর   গঠনের আহ্বায়ক কাজী তামজীদ। এদিকে সদস্য সচিব তার প্রতিক্রিয়ায় ‘যুগোপযোগি শিক্ষা ব্যবস্থার সাথে তাল মিলিয়ে প্রানের এই বিদ্যাপিঠকে আধু্নিকতার শীর্ষে রেখে লেখাপড়ার মানোন্নয়ন সহ অবকাঠামো ও প্রশাসনিক কাজে সহায়তা করাই আমাদের লক্ষ্য।

এদিকে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারি শিক্ষক বৃ্ন্দ, বর্তমান ও সাবেক সভাপতি, ম্যানেজিং কমিটির বর্তমান ও সাবেক সদস্য সহ এলাকার বিশিষ্ট জনরা স্বাগত জানিয়েছে উক্ত আহ্বায়ক কমিটিকে। বিশিষ্ট জনরা স্বাগত জানানোর পাশাপাশি সচ্ছতা জবাব দিহিতা, নিষ্ঠা ও সঠিক সমন্বয়ের মাধ্যমে দ্রুত সময়ের মধ্যে উপদেষ্টা কমিটি ও  পুর্ণাঙ্গ-কার্যকরি কমিটি প্রণয়নের পারামর্শ দেন।






Related News

Comments are Closed