Main Menu

যশোর জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

শামীমা আখতার ,ব্যুরো প্রধান (খুলনা) যশোর জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভা গতকাল মঙ্গলবার সকালে জেলা স্কুল অডিটোরিয়ামে  সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মেনেই অনুষ্ঠিত হয়েছে ৷ উক্ত সভায় সভাপতিত্ব করেন  যশোর জেলার সম্মানিত পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন (পিপিএম)। 
মাসিক কল্যাণ সভায় পুলিশ ফোর্সের সামগ্রিক কল্যাণ সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা ও বাস্তবায়নে সিদ্ধান্ত গৃহিত হয় এবং আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, মাদক ও অস্ত্র উদ্ধার, গ্রেফতারি পরোয়ানা তামিল, মামলার রহস্য উদঘাটন সহ বিশেষ ভূমিকার স্বীকৃতি হিসেবে কর্মদক্ষতা যাচাই করে মাসিক কল্যাণ সভায় পুরস্কার প্রদান করেন পুলিশ সুপার। 
মাসিক কল্যাণ সভায় গত জুলাই মাসের কর্ম মূল্যায়ণে শ্রেষ্ঠ অফিসার এবং ভালো কাজের স্বীকৃতিস্বরূপ সম্মাননা স্বারক ও ক্রেস্ট প্রদান করা হয়। শ্রেষ্ঠ ও চৌকস সার্কেল কর্মকর্তা নির্বাচিত হয়েছেন মোঃ গোলাম রব্বানী শেখ, (পিপিএম) “ক” সার্কেল, যশোর। শ্রেষ্ঠ ও চৌকস  অফিসার ইনচার্জ হয়েছেন,মোঃ মনিরুজ্জামান, অফিসার ইনচার্জ, কোতয়ালী মডেল থানা, যশোর। শ্রেষ্ঠ এসআই(নিঃ) মোঃ রোকনুজ্জামান বেনাপোল পোর্ট থানা।
শ্রেষ্ঠ তদন্তকেন্দ্র/ ক্যাম্প/ ফাঁড়ি/ ইনচার্জ জনাব উত্তম কুমার বিশ্বাস, পুলিশ পরিদর্শক বাগআঁচড়া পুলিশ তদন্দকেন্দ্র শার্শা থানা, যশোর। এছাড়াও  অবসরজনিত বিদায় উপলক্ষে সম্মাননা স্বারক ও ক্রেস্ট প্রদান করেন পুলিশ সুপার ।জনাব মোঃ শাখাওয়াৎ হোসেন, পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন ), বদলীজনিত বিদায়।জনাব প্রশান্ত কুমার ঘোষ, পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন ), বদলীজনিত বিদায়।জনাব আনন্দ চন্দ্র রায়, পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন ), বদলীজনিত বিদায়। কনস্টেবল/৬৯৯ মোঃ কবির উদ্দিন, অবসরজনিত বিদায়।কনস্টেবল/ ১৪২২ মোঃ আজগর আলী, অবসরজনিত বিদায়। কনস্টেবল/ ৮৩৯ মোঃ শুকুর আলী, অবসরজনিত বিদায়। কনস্টেবল/৯৩৪ মোঃ জাবের আলী,  অবসরজনিত বিদায়। কনস্টেবল/১৩৭৯ মোঃ  মিজানুর রহমান, অবসরজনিত বিদায়। কনস্টেবল/ ৭৯৩ মোঃ ফারুখ আহম্মেদ,  অবসরজনিত বিদায় কনস্টেবল/ ৫১০ মোঃ শহিদুল ইসলাম,অবসরজনিত বিদায় কনস্টেবল/৮৪২ শেখ মশিউর রহমান,অবসরজনিত বিদায়।
সাঁট-মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপরেটর, টু-অতিরিক্ত পুলিশ সুপার (সদর), যশোর, অবসরজনিত বিদায়। ওজনদার/ জনাব মোঃ বজলুর রহমান, অবসরজনিত বিদায়। উচ্চমান সহকারী/ জনাব নাজনীন আক্তার জাহান, অবসরজনিত বিদায়।  
এসময় পুলিশ সুপার মহোদয় বলেন কর্মক্ষেত্রে কাজের গতিবৃদ্ধির জন্য আগামীতে পুরষ্কারের পরিমান বৃদ্ধি করা হবে। 
কল্যাণ সভা শেষে দুপুরে় পুলিশ সুপারের কার্যালয়ে অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলার অপরাধ পরিসংখ্যান, আইন-শৃঙ্খলা পরিস্থিতি, অপরাধ নিবারণ, মামলা রুজু ও নিষ্পত্তি পর্যালোচনা এবং গুরুত্বপূর্ণ ও চাঞ্চল্যকর মামলা সমূহের তদন্তের অগ্রগতি আলোচনা করা হয়।  
এসময় আরও উপস্থিত ছিলেন, রেশমা শারমিন,  পুলিশ সুপার, পিবিআই, যশোর, সিআইডি  পুলিশ সুপার, মোহাম্মদ সালাউদ্দিন শিকদার, অতিঃ পুলিশ সুপার, (অপরাধ), যশোর মোহাম্মদ তৌহিদুল ইসলাম পিপিএম, অতিঃ পুলিশ সুপার, (জেলা বিশেষ শাখা), যশোর, মোঃ গোলাম রব্বানী শেখ পিপিএম, অতিঃ পুলিশ সুপার, ‘ক’ সার্কেল, যশোর, মোহাম্মদ অপু সরোয়ার অতিঃ পুলিশ সুপার (সদর), যশোর, সোয়েব আহমেদ খান, সিনিয়র সহকারী পুলিশ সুপার, মনিরামপুর সার্কেল, জুয়েল ইমরান,  সিনিয়র সহকারী পুলিশ সুপার নাভারন সার্কেল, যশোর, সকল থানার অফিসার ইনচার্জ, আরআই পুলিশ লাইন্স সহ জেলা পুলিশের উদ্ধর্তন অফিসার ও ফোর্সগণ।






Related News

Comments are Closed