Main Menu

ইনবাউন্ড ট্যুর অপারেটর এসোসিয়েশন অব সিলেটের কমিটি গঠন

সিলেট প্রতিনিধি :: পর্যটন শিল্পের বিকাশ ও সুশৃঙ্খলভাবে ইনবাউন্ড ট্যুর পরিচালনার লক্ষ্যে সিলেটের ট্যুর অপারেটরদের নিয়ে গঠন করা হয়েছে ইনবাউন্ড ট্যুর অপারেটর এসোসিয়েশন অব সিলেট । মঙ্গলবার (২৫ আগষ্ট) সিলেটের মজুমদারীতে তরঙ্গ ২/২ অস্থায়ী কার্যালয়ে এক সভায় এর আত্মপ্রকাশের মধ্য দিয়ে আহ্বায়ক কমিটি গঠন করা হয়।
সভায় সর্বসম্মতি ক্রমে আটাবের সাবেক সেক্রেটারি জিয়াউর রহমান খান রেজোয়ানকে আহ্বায়ক ও আটাবের সাবেক কেন্দ্রীয় নির্বাহী সদস্য মো. জুনায়েদ আলীকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, দেওয়ান রুশু চৌধুরী, আবুল কালাম আজাদ, মো. তাজুল ইসলাম, সিরাজ উদ্দিন, আমান উদ্দিন আহমদ, দিদার আহমদ, রায়হান উদ্দিন, খায়রুল আমিন, রাজ আহমেদ, মুহিবুল হক, রিপন চন্দ্র ধর, মিনহাজুল ইসলাম, নৃপেন্দ্র কুমার দাশ, জামাল উদ্দীন, আবু হানিফা, আব্দুর রশীদ, আব্দুল মালিক,মো. মোজাম্মেল হোসেন,আবুল কালাম মিটু।
সভায় পর্যটনের বিকাশ ও ট্যুর ওপারেটরদের প্রশিক্ষন এবং ইনবাউন্ড ট্যুর পরিচালনার ক্ষেত্রে উদ্ভূত সমস্যার সমাধান ও পর্যটকদের সার্বিক সেবা প্রদানে কাজ করবে ইটোয়াস। এই কমিটি সিলেটের ট্রাভেল এন্ড ট্যুরিজম ব্যবসার সাথে সংশ্লিষ্টদের নিয়ে পূর্নাঙ্গ কমিটি গঠন করবে।






Related News

Comments are Closed