Main Menu

কেশবপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে ১৫টি পদের বিপরীতে ২২ প্রার্থীর মনোনয়ন পত্র জমা


অলিয়ার রহমান, কেশবপুর (যশোর) প্রতিনিধিঃযশোরের কেশবপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে ১৫টি পদে ২২ জন মনোনয়নপত্র নির্বাচন পরিচালনা কমিটির নিকট জমা দিয়েছেন। মনোনয়নপত্র জমা দেয়ার সময় ছিল ১৮ আগস্ট (মঙ্গলবার) সকাল ১০টা হতে দুপুর ১টা পর্যন্ত। মনোনয়নপত্র জমাদানের নির্ধারিত সময়সীমা অতিবাহিত হওয়ার পর কেশবপুর প্রেসক্লাবের হলরুমে প্রার্থী ও ভোটারদের উপস্থিতিতে প্রধান নির্বাচন কমিশনার আব্দুস সালাম মনোনয়নপত্র জমাদানকারীদের নাম ঘোষণা করেন। তিনি জানান, আগামী ৫ সেপ্টেম্বর অনুষ্ঠিত কেশবপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে ১৫টি পদের বিপরীতে ২২ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এর মধ্যে সভাপতি, কোষাধ্যক্ষ, দপ্তর সম্পাদক এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে এক জন করে প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন।
কেশবপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে মনোনয়নপত্র জমাদানকারীরা হলেন, সভাপতি পদে আশরাফ-উজ-জামান খান (দৈনিক ইত্তেফাক), সহ-সভাপতি আবদুস সাত্তার (দৈনিক সংগ্রাম), রুহুল কুদ্দুস (দৈনিক ইনকিলাব) ও আবদুল হাই সিদ্দিকী (দৈনিক নয়াদিগন্ত)। সাধারণ সম্পাদক পদে মোতাহার হোসাইন (দৈনিক সমকাল) ও জয়দেব চক্রবর্ত্তী (দৈনিক প্রতিদিনের সংবাদ)। যুগ্ম সাধারণ সম্পাদক পদে এম আর মঈন (দৈনিক খুলনাঞ্চল), আবদুর রহমান (দৈনিক মানবজামিন), আবদুল মজিদ ও উৎপল দে (দৈনিক প্রতিদিনের কথা)। কোষাধ্যক্ষ পদে শামসুর রহমান (দৈনিক সংবাদ)। দফতর সম্পাদক মশিয়ার রহমান (দৈনিক আলোকিত বাংলাদেশ)। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে শেখ শাহীনুর ইসলাম (দৈনিক আমার সময়)। গ্রন্থাগার সম্পাদক পদে শাহীনুর রহমান (দৈনিক ভোরের ডাক) ও মতিয়ার রহমান। নির্বাহী সদস্য পদে নূরুল ইসলাম খান ( দৈনিক কালের কন্ঠ) , কে এম কবির হোসেন  দৈনিক জনকন্ঠ) , আবদুর রাজ্জাক  দৈনিক আজকালের খবর), আবদুল্লাহ আর ফুয়াদ  (দৈনিক গ্রামের কাগজ), আবদুল করিম (দৈনিক তৃতীয়মাত্রা), এ কে আজাদ ইকতিয়ার ও রুহুল আমীন বিশ্বাস। 
এদিকে মনোনয়ন পত্র বাছাই ১৯ আগস্ট (বুধবার) বিকাল ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত। মনোনয়ন পত্র প্রত্যাহার ২০ আগস্ট (বৃহস্পতিবার) সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত।চুড়ান্ত প্রার্থীদের তালিকা প্রকাশ করা হবে কেশবপুর প্রেসক্লাবের নোটিশ বোর্ডে ২২ আগস্ট (শনিবার) বিকাল ৫টায়। ভোটাররা ৫ সেপ্টেম্বর (শনিবার) ভোটের দিন ব্যালটে প্রার্থীর নামের উপর অথবা নামের ডান পাশে সীল প্রদান করে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। কেশবপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে মোট ভোটার ৫৫ জন।
উল্লেখ্য, ২০১৮ সালের ২১ জুলাই কেশবপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছিলেন আশরাফ-উজ-জামান খান। সে সময় সভাপতি পদে তার সাথে প্রতিদ্বন্দ্বীতা করেন জয়দেব চক্রবর্তী। সাধারণ সম্পাদক পদে নির্বাচনে দাঁড়ানো ৩ প্রার্থীর মধ্যে বিজয়ী হন মোতাহার হোসাইন। তার অপর দুই প্রতিদ্বন্দ্বী ছিলেন আব্দুল হাই সিদ্দিকী ও মশিউর রহমান।






Related News

Comments are Closed