Main Menu

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ন্যাশনাল প্রেস সোসাইটির উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত


শামীম আখতার, ব্যুরো প্রধান (খুলনা) ন্যাশনাল প্রেস সোসাইটি কেশবপুর উপজেলা শাখার উদ্যোগে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে ন্যাশনাল প্রেস সোসাইটির নিজস্ব কার্যালয়ে স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও তার পরিবারের সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করা হয়।
জাতি-ধর্ম-বর্ণ-নির্বিশেষে বাঙালি জাতি গভীর শ্রদ্ধার সাথে যথাযোগ্য মর্যাদায় পালন করা হয় এই দিনটি। তবে এবার বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের (কভিড-১৯) কারণে সামাজিক দূরত্ব নিশ্চিতপূর্বক স্বাস্থ্যবিধি অনুসরণ করে জাতীয় শোক দিবসের কর্মসূচি পালন করা হয় এবং অসহায় দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
উক্ত দোয়া ও আলোচনা সভায় ন্যাশনাল প্রেস সোসাইটি কেশবপুর উপজেলা শাখার সভাপতি শামীম আখতার মুকুলের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফুজ্জামান খান, কেশবপুর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রবেয়া ইকবাল, ন্যাশনাল প্রেস সোসাইটি কেশবপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক সুস্ম হাওলাদার বিকাশ, সহ-সাধারণ সম্পাদক আব্দুল খালেক, সাংগঠনিক সম্পাদক উজ্জ্বল অধিকারী, দপ্তর সম্পাদক আবু বক্কর, সহ-দপ্তর সম্পাদক রাকিবুল হাসান সুমন, মানবাধিকার সচিব মৃদুল সরকার, সমাজ কল্যাণ সচিব সঞ্জয় দাস, গণমাধ্যম সচিব রবিউল ইসলাম, কার্যনির্বাহী সদস্য তুষার সাহা, শাহিন আলম। এছাড়াও আরও উপস্থিত ছিলেন কেশবপুর প্রেসক্লাবের কোষাধক্ষ্য শামসুর রহমান, কার্যনির্বাহী সদস্য শাহিনুর রহমান, মেহেদী হাসান জাহিদ, সদস্য ওলিয়ার রহমান, সোহেল পারভেজ প্রমুখ ৷
উক্ত অনুষ্ঠানে দোয়া মাহফিল পরিচালনা করেন, সারুটিয়া দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক ও মাগুরখালী জামে মসজিদের ইমাম মাওলানা লুৎফর রহমান।






Related News

Comments are Closed