Main Menu

সিরাজদিখানে বন্যার্তদের মাঝে খাদ্য সহায়তা প্রদান

মোঃ আমির হোসেন ঢালি সিরাজদিখান (মুন্সিগঞ্জ)প্রতিনিধি :মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার সামাজিক সংগঠনগুলোর যৌথ উদ্যোগে বন্যার্ত দুস্থ ও অসহায় পরিবারের মাঝে,তৃতীয়বারের মতো খাদ্য সহায়তা প্রদান প্রদান করা হয়েছে।
গতকাল ১৬ ই আগস্ট উপজেলার বালুচর ইউনিয়নের চরপানীয়া গ্রামে সরকারি আশ্রয়ন প্রকল্পে। সিরাজদিখান উপজেলার সামাজিক সংগঠন গুলোর যৌথ উদ্যোগে তৃতীয় ধাপের আয়োজনে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়।
বালুচরের ইউনিয়নের চরপানিয়া গ্রামের গন্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে দুস্থ অসহায় ও বন্যা দুর্গত পরিবারের হাতে তুলে দেয়া হয় এসব খাদ্য সামগ্রী।
উক্ত কার্যক্রমে সামাজিক সংগঠনগুলোর পক্ষে উপস্থিত ছিলেন জাহাঙ্গীর মাষ্টার, তরিকুল ইসলাম মাষ্টার, সুমন মাষ্টার, বায়েজিদ খান,জোবায়ের,ইমরান,বাদশা,মাহাবুব,মাহামুদুর রহমান উজ্জল সহ আরো অনেকেই।
সংগঠনের নেতাদের সাথে কথা বলে জানা যায়।মুন্সীগঞ্জের সিরাজদিখা উপজেলার সামাজিক সংগঠনগুলোর যৌথ উদ্যোগে দেশের যে কোন জাতীয় দুর্যোগে মানবিক সহায়তা দিয়ে আসছেন। তারই ধারাবাহিকতায় আজ উপজেলার চরপানীয়া সরকারি আশ্রয়ন প্রকল্পে থাকা কর্মহীন বন্যাদুর্গত দুঃস্থ অসহায় ৫০ টি পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করে।
সংগঠনগুলো ৫০ টি পরিবারের জন্য আলাদা আলাদা প্যাকেট তৈরি করেছেন প্রতি প্যাকেটে রয়েছে ৫ কেজি চাউল ১ কেজি তেল ১ কেজি পিঁয়াজ ১ কেজি ডাল ২ কেজি আলু ও ১ কেজি লবণ।






Related News

Comments are Closed