Main Menu

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরীর মৃত্যুতে মতলব প্রেসক্লাবে দোয়া অনুষ্ঠান

মতলব প্রতিনিধি: চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি, দৈনিক চাঁদপুর দর্পণের সম্পাদক ও প্রকাশক, চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার ও জাগো নিউজের জেলা প্রতিনিধি সাংবাদিক নেতা ইকরাম চৌধুরীর মৃত্যুতে মতলব প্রেসক্লাবের আয়োজনে শোকসভা ও দোয়া অনুষ্ঠিত হয়। গতকাল ১২ আগস্ট বুধবার বাদ আছর প্রেসক্লাব কার্যালয়ে সভা ও দোয়ার অনুষ্ঠান হয়।
প্রেসক্লাবের সভাপতি (ভারপ্রাপ্ত) মোহাম্মদ ইকবাল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফজলে রাব্বী ইয়ামিনের সঞ্চালনায় শোকসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক মুহাম্মদ জাকির হোসেন।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহ- সভাপতি আক্তারুজ্জামান,সহ- সাধারণ সম্পাদক রেদওয়ান আহমেদ জাকির, সাংগঠনিক সম্পাদক মাহফুজ মল্লিক, দপ্তর সম্পাদক আব্দুল মান্নান খান, কোষাধ্যক্ষ পলাশ রায়, ক্রীড়া সম্পাদক মোহাম্মদ মোদাচ্ছের হোসেন, সম্মানিত স্থায়ী সদস্য ও দৈনিক চাঁদপুর প্রতিদিন প্রতিনিধি মোশারফ হোসেন তালুকদার প্রমুখ। এসময় দৈনিক বাংলাদেশের আলো প্রতিনিধি আশরাফুল জাহান শাওলিন,বাংলাদেশ নিউজ টাইম প্রতিনিধি মোঃ ফয়সাল খন্দকারসহ মতলব দক্ষিণ উপজেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। পরে মরহুম ইকরাম চৌধুরীর বিদেহী আত্মার শান্তি কামনায় মিলাদ ও দোয়া হয়। মোনাজাত পরিচালনা করেন প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মাহফুজ মল্লিক।






Related News

Comments are Closed