Main Menu

বড়াইগ্রামে ছাত্রদলের নবগঠিত আহ্বায়ক কমিটির সদস্য সচিবকে অপসারনের দাবিতে সংবাদ সম্মেলন

নাটোর প্রতিনিধি:নাটোরের বড়াইগ্রামের নবগঠিত উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটির সদস্য সচিব অ-ছাত্র কানন খানের অপসারণের দাবিতে সংবাদ সম্মেলন করেছে একই কমিটির কয়েকজন সদস্য। এ সময় ছাত্রদল নেতারা অভিযোগ করেন, সদস্য সচিব কানন খান কোন ছাত্র নয়, এমনকি  সে নাটোর জেলার বাসিন্দাও নয় এবং সে একজন মোটর মেকানিক। বুধবার সকালে বড়াইগ্রাম উপজেলার বনপাড়া বাজারের একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন সদ্য গঠিত উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটি যুগ্ম আহবায়ক শিহাব উদ্দিন সোহাগ। 
এ সময় উপস্থিত ছিলেন যুগ আহবায়ক শাহাদত উল্লাহ নূর সুমন, সদস্য আব্দুল্লাহ আল আমিন হিমেল,  আরাফ-উজ-জামান জোহা এবং মোহাম্মদ মুন্না। 
লিখিত বক্তব্যে তারা আরো বলেন, কানন পার্শ্ববর্তী পাবনা জেলার মুলাডুলি এলাকার বাসিন্দা ও তার পরিবারের সবাই সেখানেই বসবাস করে।  ওই পরিবারের কেউ এই উপজেলার বিএনপির রাজনীতির সাথে সম্পৃক্ততা নেই।  তারপরও বিশেষ তদবিরের কারণে কাননকে গুরুত্বপূর্ণ এমন পদ দেয়া হয়েছে যা ছাত্রদলের গঠনতন্ত্র পরিপন্থী। তাই অবিলম্বে ওই পথ থেকে কাননের অপসারণ চান ছাত্রদল নেতারা।  এ ব্যাপারে তারা বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলুসহ ছাত্রদলের জেলা ও কেন্দ্রীয় কমিটির হস্তক্ষেপ কামনা করেন তারা।বড়াইগ্রাম থানা ছাত্রদলের সাবেক সভাপতি কোরবান আলী এ বিষয়ে দুঃখ প্রকাশ করে কাননের বিষয়টি বিবেচনা করে কমিটি পুনর্গঠন করার জন্য জেলা ছাত্রদলের নের্তৃবৃন্দের প্রতি আহ্বান জানান।






Related News

Comments are Closed