Main Menu

মতলব উত্তরে ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং এর শাখা উদ্বোধন

মতলব উত্তর প্রতিনিধিঃ-মতলব উত্তর উপজোলার আনন্দ বাজারে ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং এর শাখা উদ্বোধন করা হয়েছে।

শনিবার সকালে উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের আনন্দ বাজারের আমির শপিং কমপ্লেক্সের হলরুমে ডাক বিভাগের সহযোগীতায় ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং এর শাখা কার্যক্রমের শুভ উদ্বোধন উপলক্ষে আলোচনাসভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

শাজাহান মোল্লার সভাপতিত্বে এবং সাংবাদিক শামসুজ্জামান ডলার এর সঞ্চালনায় উদ্বোধক হিসাবে বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা কমিউনিটি পুলিশিং এর সাধারন সম্পাদক ও ফতেপুর পশ্চিম ইউপির চেয়ারম্যান নূর মোহাম্মদ। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন যথাক্রমে মতলব উত্তর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মতিউর রহমান ও সমাজ সেবক ও শিক্ষানুরাগী আল-আমিন সরকার। আলোচনা পর্বে প্রধান আলোচকের বক্তব্য রাখেন চাঁদপুরের রিলেশনশীপ অফিসার রাজু আহম্মেদ।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন দশানী-মোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনসুর আহম্মেদ, নাউরী আহমাদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম তাজুল ইসলাম, আনন্দ বাজার পরিচালনা কমিটির সভাপতি নজির আহম্মেদ মাস্টার, সাবেক সভাপতি আঃ শুক্কুর মোল্লা, ই-পোস্ট অফিস বৃহত্তর মতলবের সাবেক সমন্ময়কারী তানজিলা আক্তার প্রমূখ।

পরে আমির শপিং কমপ্লেক্সের দোতলায় অবস্থিত ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং এর শাখাটির কার্যক্রম ফিতাকেটে উদ্বোধন করা হয়। সার্বিক তত্ত্বাবধানে ছিলে এই শাখার পরিচালক হাবিবুর রহমান। 






Related News

Comments are Closed