Main Menu

চৌগাছায় ৭ কেজি গাঁজাসহ নারী গ্রেফতার

শামীম আখতার, ব্যুরো প্রধান (খুলনা) যশোরের চৌগাছা থানা পুলিশ অভিযান চালিয়ে ৭ কেজি গাঁজাসহ এক নারীকে গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।
থানা সূত্রে জানা গেছে, যশোর জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব আশরাফ হোসেন স্যারের নির্দেশনায় মাদকমুক্ত যশোর গড়ার লক্ষ্যে অতিরিক্ত পুলিশ সুপার ‘ক’ সার্কেল রাব্বানি শেখ এবং চৌগাছা থানার অফিসার ইনচার্জ রিফাত খান রাজিবের নেতৃত্বে উপপরিদর্শক শাহিন সহকারী উপপরিদর্শক ইব্রাহীম ও সুমন সঙ্গীয় ফোর্স নিয়ে বৃহস্পতিবার সকালে চৌগাছা যশোর বাস স্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ঝিনাইদহ জেলার সাহাপুর গ্রামের জহির উদ্দিনের স্ত্রী মাদক ব্যবসায়ী সালমা খাতুনকে (৩৫) গ্রেফতার করে। ওই সময় তার কাছে থাকা ৭ কেজি গাঁজা উদ্ধার হয় এবং অপর দুই সহযোগী ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। সালমা খাতুনের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে।
এ ব্যাপারে চৌগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) রিফাত খান রাজিব বলেন, সালমা খাতুনকে গাঁজাসহ হাতে নাতে গ্রেফতার করা হয়। এ ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। সালমার বিরুদ্ধে ইতিপূর্বে ও একাধিক মাদক মামলা আদালতে বিচারাধীন রয়েছে।






Related News

Comments are Closed