Main Menu

কেশবপুরে ছাত্রী উত্যক্তের প্রতিবাদে বখাটের হামলায় দুই শিক্ষক আহত

শামীম আখতার, ব্যুরো প্রধান (খুলনা) যশোরের কেশবপুরে এক মাদ্রাসা পড়–য়া ছাত্রীকে উত্যক্তের প্রতিবাদ করার বখাটেরা ওই ছাত্রীর দুই শিক্ষক চাচাকে পিটিয়ে আহত করেছে। এ ঘটনায় ছাত্রীর বাবা ৫ জনের নাম উল্লেখ করে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। ঘটনাটি ঘটেছে বুধবার বিকেলে উপজেলার কোমরপোল গ্রামে।
অভিযোগ সূত্রে জানা গেছে, কোমরপোল ফাজিল মাদ্রাসার আলিম দ্বিতীয় বর্ষে ছাত্রীকে মাদ্রাসায় যাওয়া আসার পথে কোমরপোল গ্রামের বখাটে আবু তাহের (২৫) ও আবু খায়ের (২৩) প্রায়ই সময় উত্যক্ত করে। ঘটনা জানার পর বখাটেদের বিরুদ্ধে তাদের বাবার নিকট ওই বিষয়টি জানালে বুধবার বিকেলে উপজেলার নতুন মূলগ্রামের বাসিন্দা ওহিদুজ্জামানকে কোমরপোল গ্রামের রাস্তার উপর একা পেয়ে বখাটেরা তাকে বেধড়ক মারপিট করে আহত করে। খবর পেয়ে তার মেঝ ভাই বদরুজ্জামান ঠেকাতে আসলে তাকেও মারপিট করে আহত করে। এলাকাবাসী আহত অবস্থায় উদ্ধার করে শিক্ষক চাচা ওহিদুজ্জামানকে (৩০) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অপর চাচা বদরুজ্জামান (৪১) প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। উল্লেখ্য, ওহিদুজ্জামান কেশবপুর পাইলট বালিকা বিদ্যালয় ও বদরুজ্জামান উপজেলার মির্জানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক পদে কর্মরত আছেন।
এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জসীম উদ্দীন বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।






Related News

Comments are Closed