Main Menu

সাংবাদিক তোফাজ্জালের শিশু পুত্রর কুলখানি‘তে কোরআন খতম ও দোয়া অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক: অনলাইন নিউজ পোর্টাল ‘আলোকিত শীতলক্ষ্যা.কম‘ এর প্রকাশক-সম্পাদক ও দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকার সাংবাদিক মোঃ তোফাজ্জল হোসেন এর শিশুপুত্র মোঃ সাইফুল্লাহ ইসলাম (৪) দিন কুলখানি অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১৭ জুলাই) বাদজুম্মা পাইনাদী মিজমিজি কবরস্থান কেন্দ্রীয় জামে মসজিদে মিলাদ ও দোয়ায় মরহুমের বিদেহী আতœার মাগফেরাত কামনা এবং তার পরিবারের অন্যান্য সদস্য মৃত্যু ব্যক্তিত্বদের বিদেহী আতœার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাতে দোয়া করা হয়। এর আগে সকালে সিদ্ধিরগঞ্জ মিজমিজি পাইনাদী কবরস্থান হাফিযুল উলুম কওমী এতিমখানা মাদ্রাসা’র ছাত্ররা সাংবাদিক তোফাজ্জাল হোসেনর বাসায় কোরআন খতম করেন।
দোয়া মোনাজাতে উপস্থিত ছিলেন, মরহুম শিশু সাইফুল্লাহ ইসলামের আত্মীয় স্বজনরা ও ওয়ার্কিং জার্নালিস্ট ফোরামের সম্মানিত সাংবাদিকবৃন্দ এবং অন্যান্য মুসুল্লিগন‘সহ এলাকাবাসী।
দোয়া মোনাজাত পরিচালনা করেন, মিজমিজি কবরস্থান কেন্দ্রীয় জামে মসজিদে পেশ ইমাম ও খতীব মুফতী আব্দুল মালেক।
সাংবাদিক তোফাজ্জাল হোসেন বলেন, আমার ছেলের জন্য আমার আত্মীয়-স্বজন, সাংবাদিক ভাই-বন্ধু, সহকর্মী, শুভাকাংখি, বিভিন্ন সাংবাদিক সংগঠন, রাজনৈতিক, সামাজিক, সংগঠনের নেতৃবৃন্দ পাশে ছিলেন। আমি আপনাদের কাছে চির কৃতজ্ঞ। এছাড়াও আমার সাংবাদিক ভাই-বন্ধু, সহকর্মী, শুভাকংখিরা ছেলের সংবাদে আমাকে ও আমার পরিবারদের পাশে থেকে যে সমবেদনা ও সহযোগিতা করেছেন, আমি আপনাদের প্রতি চির কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। মহান আল্লাহ রাব্বুল আলামিন আপনাদের প্রতি সহায় হোক, হেফাজত করুক, আমিন।
উল্লেখ্য, গত ১০ জুলাই রাতে সাংবাদিক মোঃ তোফাজ্জল হোসেন পুত্র সন্তানের বাবা হন। কিন্তু শিশুটি জন্ম গ্রহণের পর পরি গুরুত্বর অসুস্থ্য হলে প্রো-আ্যকটিভ মেডিকেলের এন.আই.সি.ইউ‘তে, ভর্তি করে করা হয়। ১৪ জুলাই সকাল ৭টার দিকে প্রো-আ্যকটিভ মেডিকেলের এন.আই.সি.ইউ‘তে, চিকিৎসাদিন অবস্থায় ইন্তেকাল করেন। নিহত শিশুটিকে সিদ্ধিরগঞ্জ মিজমিজি পাইনাদী কবরস্থানে দাফন করা হয়।
শিশু পুত্র সন্তান হারানোর বেদনা তার এই অকাল মৃত্যু যেন পরিবারের সদস্যরা সইতে পারেন, সেজন্য আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করি আমিন। সকলের কাছে দোয়া প্রার্থনা।






Related News

Comments are Closed