Main Menu

ট্যাঙ্কলরী শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রিপনের খুনিদের শাস্তির দাবিতে বিক্ষোভ

সিলেট প্রতিনিধি :: সিলেট বিভাগীয় ট্যাঙ্কলরী শ্রমিক ইউনিয়ন-২১৭৪ এর সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রিপনের খুনিদের শাস্তির দাবীতে ফুসে উঠেছে দক্ষিন সুরমার জনসাধারন।
মঙ্গলবার (১৪ জুলাই) খোজারখলা আদর্শ সমাজকল্যাণ সংঘ ও সর্বস্তরের জনসাধারণে উদ্যোগে খোজারখলার বাসিন্দা রিপনের খুনিদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে এক বিশাল বিক্ষোভ মিছিল শেষে বাবনা পয়েন্টে এসে মানববন্ধন কর্মসূচি পালন করেন।
খোজারখলা আদর্শ সমাজকল্যাণ সংঘের সভাপতি আকমল আলী মালাই’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লাহিন আহমদ রুহেলের পরিচালনায় মানববন্ধন কর্মসুচি চলাকালে মানববন্ধনে একাত্বতা পোষণ করে বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১, ২৬নং ওয়ার্ড কাউন্সিলর তৌফিক বকস লিপন, ২৫নং ওয়ার্ডের কাউন্সিলর তাকবির ইসলাম পিন্টু, খোজারখলা পঞ্চায়েত কমিটির সভাপতি হাজী মজনু উদ্দীন, সাধারণ সম্পাদক আজমল আলী, ২৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সেলিম আহমদ সেমিম, সাবেক কাউন্সিলর সেলিম আহমদ রনি, দক্ষিণ সুরমার কাঠ ব্যবসায়ী সমিতির সভাপতি আবুল কালাম, ট্যাঙ্কলরি শ্রমিক ইউনিয়নের সভাপতি মনির হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ, সমাজসেবী আব্দুস সত্তার, খোজারখলা আদর্শ সমাজকল্যাণ সংঘের উপদেষ্টা হেলাল আহমদ, সুহেদ আহমদ, আমিন, মনসুর আলম, কাইস্তরাইল সমাজ কল্যাণ সমিতির সভাপতি জহির হোসেন রাসেল, কামালবাজার টেম্পু স্ট্যান্ডের সাবেক সভাপতি শিপন আহমদ।
মানববন্ধনে স্বাগত বক্তব্য রাখেন খোজারখলা আদর্শ সমাজকল্যাণ সংঘের সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম সোহান,  মজনু মিয়া, শামীম আহমদ, আবু সিদ্দীক সুবরে, আবুল কালাম আজাদ, বদরুল আলম রিপন, আব্দুল কুদ্দুস তালুকদার, ফখর উদ্দিন মুক্তা, সাহেদ আহমদ সাগর, হাবিবুর রহমান তজন, ইঞ্জিনিয়ার রুহেল আলম, হেলাল আহমদ, আব্দুর সবুর মিন্টু, জাহিদুল ইসলাম জনি, সাকের আহমদ, ছাত্রনেতা আজহার আলী অনিক সহ অসংখ্য জনগণ উপস্থিত ছিলেন।
মানববন্ধনে বক্তারা সৎ ও নিষ্ঠাবান শ্রমিকনেতা রিপনের খুনিদের গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়ে বলেন, সন্ত্রাসী ও খুনিদের বিরুদ্ধে দক্ষিণ সুরমাবাসী সব সময় কঠোর ঐক্যবদ্ধ। তারা বলেন, কোন খুনি ও সন্ত্রাসীর ঠাই শান্তিপ্রিয় দক্ষিণ সুরমায় নেই। খুনিদের গ্রেফতার করে প্রশাসন কঠোর শাস্তি দিলে আগামীতে সিলেটে এ ধরনের খুনের ঘটনা আর ঘটবে না।
বক্তারা হুশিয়ারি উচ্চারণ করে বলেন, অনতিবিলম্বে রিপনের খুনের সাথে জড়িতের গ্রেফতার করে ফাঁসি কার্যকর না করলে দক্ষিণ সুরমাবাসীকে সাথে নিয়ে খোজারখলাবাসী হরতালসহ কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে।






Related News

Comments are Closed