Main Menu

গোবিন্দগঞ্জে ফেনসিডিলসহ মোটরসাইকেল আটক

গাইবান্ধা জেলা প্রতিনিধি: গোবিন্দগঞ্জ থানা পুলিশ ১৩ জুলাই দুপুরে মোটর সাইকেলে অভিনব কায়দায় নিয়ে যাওয়ার সময় ৭৩ বোতল ফেনসিডিলসহ একটি মোটরসাইকেল আটক করেছে।
জানা গেছে, গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার মোবাইল টিম ওয়ানের অফিসার এসআই শফিকুল ইসলাম, এসআই তয়ন ও সার্জেন্ট শুভ থানা মোড় চৌরাস্তায় যানবাহন চেকিংয়ের সময় পলাশবাড়ী থেকে বগুড়াগামী একটি মোটরসাইকেল আরোহীকে দাঁড়ানোর সংকেত দেয়। কিন্তু পরিস্থিতি বেগতিক দেখে চালক মোটরসাইকেলটি রাস্তার মাঝে ফেলে রেখে দ্রæত পালিয়ে যায়।
এ ঘটনায় পুলিশের সন্দেহ হলে উপস্থিত লোকজনের সামনে মোটরসাইকেলটি তল্লাশি করে। এসময় অভিনব কায়দায় মটর সাইকেলের সীটের নিচে ও তেলের ট্যাংকির নিচ থেকে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৬৩ পিস ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।
গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, মটরসাইকেল চালক পালিয়ে যাবার কারণে অজ্ঞাতনামা মোটরসাইকেল চালকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা দায়ের হয়েছে এবং মোটরসাইকেলটি ৭৩বোতল মাদকসহ জব্দ করা হয়েছে-আটককৃত মোটর সাইকেলটির মডেল টিভিএস এ্যাপাচি-১৫০ সিসি, কালো রং এবং রেজিঃ নম্বর জয়পুরহাট-ল-১১-১৩০৮।






Related News

Comments are Closed