Main Menu

ডিইউএমএস-এর অনলাইন ক্লাস ব্যাপক সাড়া জাগিয়েছে শিক্ষার্থীদের মাঝে

.হাফিজুল ইসলাম লস্কর :: করোনা পরিস্থিতিতে দেশের সকল শিক্ষা প্রতিষ্টানের শিক্ষা কার্যক্রম বন্ধ রয়েছে। সকল শিক্ষা প্রতিষ্টান বন্ধ থাকলেও থেমে থাকেনি ডিইউএমএস শিক্ষার্থীদের পাঠ্য গ্রহন। ডিইউএমএস-এর শিক্ষার্থীদের কথা বিবেচনা করে স্বাস্থ্য কথা চালু করেছে ডিইউএমএস অনলাইন পাঠদান ক্লাস কার্যক্রম।

ডিইউএমএস অনলাইন ক্লাস কার্যক্রম ব্যাপক সাড়া জাগিয়েছে শিক্ষার্থীদের মাঝে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের এর মাধ্যমে স্বাস্থ্যকথা আইডি থেকে ভিডিও বার্তার মাধ্যমে চলছে পাঠদান কার্যক্রম।  এছাড়াও নিজস্ব ফেসবুক পেইজ থেকেও চলছে এই শিক্ষা কার্যক্রম। এতে ব্যাপক সাড়াও পড়েছে। বেশীর ভাগ শিক্ষার্থী এই অনলাইনে ক্লাসে অংশগ্রহন করে চালিয়ে যাচ্ছে তাদের শিক্ষাগ্রহন কার্যক্রম। 
কথা হয় অনলাইনে ক্লাস নেওয়া ডা: মো: কামরুজ্জামানের সাথে। তিনি জানান,  আমরা শিক্ষার্থীদের কথা চিন্তা করে প্রথমে অনলাইন ক্লাস শুরু করি। প্রায় ৮০% শিক্ষার্থী এই কার্যক্রমের সাথে সম্পৃক্ত হয়ে ঘরে বসে ক্লাস নিচ্ছে।
এই বিষয়ে স্বাস্থ্য কথা’র পরিচালক ও ডিইউএমএস-এর অনলাইন ক্লাস-এর সঞ্চালক ডা. আব্দুল হান্নান বলেন, করোনার প্রকোপে যেন ডিইউএমএস-এর শিক্ষার্থীরা যাতে লেখাপড়া চালিয়ে যেতে পারে এবং পিছিয়ে না পড়ে তাই অনলাইন ভিত্তিক ক্লাস ক্লাস কার্যক্রম শুরু করেছি এবং আমরা শিক্ষাক্রম চালু করার পর থেকে আমাদের অনলাইনের ক্লাসে ব্যাপক সাড়া পাচ্ছি।






Related News

Comments are Closed