Main Menu

হাফিজ ইফজাল হত্যা রহস্য দ্রুত উদঘাটন ও খুনীদের গ্রেফতারের দাবীতে ফুঁসে উঠছে জনতা।


.সিলেট প্রতিনিধিঃসিলেটের কানাইঘাট উপজেলার বাসিন্দা এমসি কলেজের শিক্ষার্থী হাফিজ ইফজাল আহমদের হত্যাকান্ডের প্রতিবাদে বিভিন্ন স্থানে ফুঁসে উঠছে জনতা। দ্রুত হত্যা রহস্য উদঘাটন ও খুনীদের সনাক্ত করে গ্রেফতারের দাবীতে সোচ্চার জনগণ।
দ্রুত হত্যাকান্ডের রহস্য উদঘাটন, দ্রুত ময়না তদন্ত রিপোর্ট প্রকাশ ও অপরাধীদের সনাক্ত পূর্বক সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের দাবীতে মানববন্ধন করেছে গাছবাড়ী যুব সমাজ। অাজ বুধবার (৮ জুলাই )বিকালে উপজেলার গাছবাড়ী বাজারে মানববন্ধন কর্মসূচিতে একাত্মতা পোষণ করে অামার কানাইঘাট অনলাইন গ্রুপ,রক্তাঙ্গন গ্রুপ গাছবাড়ী, ৭ নং দক্ষিণ বাণীগ্রাম অনলাইন ফোরাম, কানাইঘাট উপজেলা প্রবাসী কল্যাণ ঐক্য পরিষদ ( সৌদিঅারব), নিজ গাছবাড়ী সমাজ উন্নয়ন সংস্থা, অাগফৌদ নারাইনপুর শাহজালাল  সমাজ কল্যাণ যুব সমিতি, মিয়াগুল দূরন্ত সমাজ কল্যাণ সংস্থা, অাল ইসলাহ সেবা সংঘ লামাঝিংগাবাড়ী, বন্ধু মহল, সামাজিক কুসংস্কার দূরীকরণ কমিটি, লামা দলইকান্দি সমাজ কল্যাণ সমিতি, সসছ দিশারী সংঘ।
যুব সমাজের অাহ্বায়ক বুরহান উদ্দিনের সভাপতিত্বে ও মুখপাত্র মহি উদ্দিন জাবেরের সঞ্চালনায় এতে মানববন্ধনে বক্তারা ইফজাল আহমদকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে দাবী করেন। অবিলম্বে সুষ্ঠু তদন্তের মাধ্যমে ঘটনার প্রকৃত রহস্য উন্মোচন করার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানান।
বক্তারা অারো বলেন, সম্পূর্ণ সুস্থ ও তরতাজা মেধাবী যুবক হাফিজ ইফজালকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। ইফজাল হত্যার ১৪ দিন পেরিয়ে গেলেও ঘটনার কোন কূল কিনারা হচ্ছে না। পুলিশের পাশাপাশি গোয়েন্দা সংস্থাগুলোকেও ঘটনাটি গভীরভাবে খতিয়ে দেখার জন্য জোর দাবি জানান তারা।
উল্লেখ্য, গত ২৫ জুন, বৃহস্পতিবার সকালে সিলেট নগরীর উপশহর বি-ব্লকের ১৮ নাম্বার রোডের ৩ নাম্বার বাসার নিচতলা থেকে ইফজাল অাহমদ (২৮) এর লাশ উদ্ধার করে শাহপরান থানা পুলিশ। তিনি কানাইঘাট উপজেলার ঝিংগাবাড়ী ইউনিয়নের কাপ্তানপুর গ্রামের মৃত কুতুব অালীর ছেলে।ইফজাল গত প্রায় ৫ বছর থেকে তার বড় বোনের সাথে ঐ বাসায় থাকতেন।






Related News

Comments are Closed