Main Menu

ইয়াবা দিয়ে সাংবাদিককে ফাঁসানোর অভিযোগ


নওগাঁ প্রতিনিধি : নওগাঁর মহাদেবপুর উপজেলার সাংবাদিক সুইট হোসেনকে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগ উঠেছে।
গতকাল বুধবার (৮ জুলাই) সন্ধ্যায় উপজেলার নওহাটা মোড় থেকে তাকে আটক করে নওহাটা ফাড়ি পুলিশ। 
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সুইট হোসেন তার ব্যবসায়ী প্রতিষ্ঠান থেকে সন্ধ্যায় বাড়ি যাবার আগে  সন্তানের জন্য ওষুধ  কিনে বাড়ি ফেরার সময় পুলিশ তার শরীরে অবৈধ কিছু আছে বলে তল্লাশি চালায়। এ সময় তার শরীরে কিছু না পেলেও পরে তার মোটরসাইকেল তল্লাশি করা হয়।  এবং মোটরসাইকেলের সিটের ভাঁজ থেকে ৪৪ পিচ ইয়াবা উদ্ধার করে তাকে আটক করে। 
ওই সময় ঘটনাস্থলে উপস্থিত থাকা রুবেল হোসেনের জানান, সুইটের মোটরসাইকেলের সিটের সামনে থেকে ইয়াবা উদ্ধার করা হয়েছে। কেউ ৪৪ পিচ ইয়াবা বহন করলে সিটের ভিতরে বা আরও গোপন স্থানে রাখবে।  আর সুইটের এখানে ব্যবসা প্রতিষ্ঠানসহ সে এখানকার স্থায়ী। সে ইয়াবার ব্যবসা করলে অনাশে যে কোন স্থানে রাখতে পারতো। এটি সাজানো ছাড়া আর কিছুই না। 
আটক সাংবাদিক সুইট হোসেন বলেন, আমার সাথে দীর্ঘদিন ধরে স্থানীয় সাংবাদিক জি এম মিঠুনের সাথে দ্বন্দ্ব চলে আসছে। সেই আমার গাড়িতে ইয়াবা রেখে আমাকে ফাঁসিয়েছে। এটির সঠিক তদন্ত করলে আমি নির্দোষ সেটি প্রমাণ হয়ে যাবে। আমি এই ঘটনার সঠিক তদন্তের দাবি জানাচ্ছি। 
মহাদেবপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আজাদ হোসেন মুরাদ জানান, বিষয়টি ষড়যন্ত্রমূলক বলে প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে। এই ঘটনা সঠিক তদন্তের দাবি জানাচ্ছি। আর এই ঘটনার সঠিক তদন্ত না হলে আমরা আন্দোলনে যেতে বাধ্য হব।
মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জুয়েল জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাকে তল্লাশি করে ইয়াবাসহ আটক করা হয়েছে। আজ সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।    






Related News

Comments are Closed