Main Menu

এসএমপিতে করোনা আক্রান্ত ১০৬ জনের মাধ্যে সুস্থ হয়েছেন ৫৬

সিলেট প্রতিনিধি :: সিলেট মেট্রোপলিটন পুলিশ সদস্যদের মাধ্যে গতকাল পর্যন্ত কোভিট-১৯ আক্রান্ত হয়েছেন ১০৬ সদস্য। তবে এর মধ্যে বেশিরভাগই সুস্থ হয়ে উঠেছেন এবং অনেকেই কাজে যোগ দিয়েছেন। আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত কেউ মারা যাননি। তথ্যগুলো জানিয়েছেন এসএমপি কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম।
মঙ্গলবার (৭ জুলাই) দুপুরে নগরের  পুলিশ লাইন্সে অনুষ্ঠিত সিলেট মেট্রোপলিটন পুলিশের করোনাজয়ী সদস্যদের সংবর্ধনা প্রদান এবং সকল বিভাগের পুলিশ সদস্যদের মধ্যে স্বাস্থ্যসুরক্ষাসামগ্রী বিতরণ অনুষ্ঠানে পুলিশ কমিশনার বলেন, এ পর্যন্ত এসএমপিতে করোনা আক্রান্ত হয়েছেন ১০৬ জন। যার মধ্যে সুস্থ হয়েছেন ৫৬ জনের অধিক। সুস্থতার হার ৫৫ শতাংশের অধিক।
তিনি বলেন, এদের মধ্যে সুস্থ হয়ে কর্মস্থলে যোগদান করেছেন ৩৪ জন। যার মধ্যে ১ জন পি.আর.এল (অবসর উত্তর ছুটি) গমন এবং ৩ জন অন্য ইউনিটে বদলি হয়ে চলে গেছেন।
উল্লেখ্য, সিলেট মেট্রোপলিটন পুলিশের করোনাজয়ী পুলিশ সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়েছে মঙ্গলবার। পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম’র সভাপতিত্বে এক অনুষ্ঠানে তাদের এ সংবর্ধনা প্রদান করা হয়। এছাড়াও অনুষ্ঠানে এসএমপি’র সকল বিভাগের পুলিশ সদস্যদের মধ্যে সুরক্ষাসামগ্রী বিতরণ করা হয়।
অনুষ্ঠানের শুরতেই করোনা থেকে সেরে উঠা পুলিশ সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেন পুলিশ কমিশনার। পরে পুলিশ কমিশনার  গোলাম কিবরিয়া বিপিএম উপস্থিত সংশ্লিষ্ট বিভাগের সকল প্রতিনিধিদের মাঝে কোভিড-১৯ প্রতিরোধে স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ করেন।
অনুষ্ঠানে বক্তৃতাকালে পুলিশ কমিশনার যে সকল পুলিশ সদস্য ও নন পুলিশ সদস্য করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করেন।






Related News

Comments are Closed