Main Menu

অসুস্থ বাবার রোগমুক্তি কামনায় সকলের নিকট দোয়া প্রার্থনা

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ অসুস্থ বাবার রোগমুক্তি কামনায় সকলের নিকট দোয়া প্রার্থনা করেছেন সাংবাদিক মোঃ তোফাজ্জল হোসেন। সাংবাদিক তোফাজ্জল হোসেন বাবা আব্দুল মজিদ মিয়া (৭৮) সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

সিদ্ধিরগঞ্জ মিজমিজি পাইনাদী জামে মসজিদে মিলাদ শেষে বিশেষ মোনাজাত করে দীর্ঘায়ূ ও সুস্থতা কামনায় দোয়া করা হয়। পাশাপাশি এলাকার সকলের নিকট দোয়া প্রার্থনা করেছেন।

জানগেছে, অনলাইন নিউজ পোর্টাল আলোকিত শীতলক্ষ্যা ডটকম এর সম্পাদক ও প্রকাশক সাংবাদিক মোঃ তোফাজ্জল হোসেন এর বাবা আব্দুল মজিদ মিয়া (৭৮) দীর্ঘদিন ধরে ফুসফুস ও কিডনিতে সমস্যা, হঠাৎ করে তার বাবা অসুস্থ হয়ে পরেন, পরে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে চিকিৎসা করে ডাক্টারের পরামর্শে বাসায় আনা হয়।

বর্তমানে বাসায় চিকিৎসাদিন অবস্থায় রয়েছেন। তার রোগমুক্তির ও সুস্থতা কামনা করে সকলের নিকট দোয়া প্রার্থনা করেছেন। পাশাপাশি চলমান করোনা মহামারি থেকে রক্ষা পেতে বিশ্ববাসীদের উদ্দেশ্যে মহান আল্লাহ তা’আলার নিকট দোয়া প্রার্থনা করা হয়। সাংবাদিক তোফাজ্জাল হোসেন বলেন, আপনারা সকলে আমার বাবার জন্য দোয়া করবেন। তিনি যেন দ্রত সুস্থতা লাভ করতে পারে। আমিন।






Related News

Comments are Closed