Main Menu

মতলবে স্বেচ্ছাসেবীদের মাঝে গামবুট বিতরণ

মতলব প্রতিনিধি: মতলব দক্ষিণ উপজেলার মতলব বাজারে প্রবেশের ৬টি গুরুত্বপূর্ণ পয়েন্টে দায়িত্বে থাকা স্বেচ্ছাসেবীদের মাঝে গামবুট বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক। ২২ জুন বিকালে উপজেলা চত্বরে হাজির হওয়া ২৫ জন স্বেচ্ছাসেবীর মাঝে এই গামবুট প্রদান করা হয়।
জানা যায়, করোনা ভাইরাস বিস্তার রোধে গণসচেতনতা বৃদ্ধি এবং মতলব বাজারে আসা সকল মানুষের শরীরের তাপমাত্রা নির্ণয় করার জন্য নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছে একদল তরুণ স্বেচ্ছাসেবী। রোদ-বৃষ্টি আর রাস্তায় থাকা কাদা-পানিতে দাঁড়িয়ে থেকে কাজ করতে হয় তাদের। নিঃস্বার্থ এই তরুণ স্বেচ্ছাসেবীদের সুবিধার জন্য উপজেলা নির্বাহী অফিসার তাদের দিলেন ২৫ জোড়া গামবুট। এই সকল গামবুট নির্বাহী কর্মকতার প্রতিনিধি হিসেবে স্বেচ্ছাসেবীদের কাছে প্রদান করেন উপজেলা পরিষদের সিএ মোঃ রিয়াজ সরকার।
এদিকে নিঃস্বার্থ এই তরুণ স্বেচ্ছাসেবীদের ছাতা প্রদান করেন মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন। এছাড়াও মতলব বাজার বণিক ও জনকল্যান সমিতির কোষাধক্ষ্য কামাল বেপারী দুটি পিপিই, ক্রীড়া সম্পাদক আলমাছ প্রধান মাস্ক ও ফেইস সেফটি প্রদান করেন।
উপজেলা নিবার্হা কর্মকর্তা ফাহমিদা হক বলেন, তরুণ এই স্বেচ্ছাসেবীরা কোভিড-১৯ বিস্তার রোধে কাজ করে যাচ্ছে। তাদের সুরক্ষা প্রদানের জন্য এই গামবুট প্রদান করা হলো। সেই সাথে এ কাজে তাদের উৎসাহ এবং সহযোগিতা করার আহবান জানাই।






Related News

Comments are Closed