Main Menu

কেশবপুরে পুলিশের হাতে ধর্ষক ব্যাংক ম্যানেজার গ্রেফতার

শামীম আখতার, ব্যুরো প্রধান (খুলনা): এসএমই ব্যাংক এশিয়া কর্পোরেশন কেশবপুর শাখার ম্যানেজার আব্দুস সামাদ ওই ব্যাংকে এক নারী অফিসারকে ধর্ষণের অভিযোগে থানা পুলিশ গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে সোমবার সকালে শহরের প্যারাডাইস মোড়ের তৃতীয় তলা ভবনের দ্বিতীয় তলায় ওই ব্যাংকের ম্যানেজারের বাসায়।
থানা পুলিশ জানায়, শহরে প্যারাডাইস মোড়ের জনৈক আলহাজ্জ্ব রুহুল আমিনে তৃতীয় তলা ভবনের দ্বিতীয় তলার দক্ষিণ পাশের ফ্লাটে এসএমই ব্যাংক এশিয়া কর্পোরেশন কেশবপুর শাখার ম্যানেজার মো. আব্দুস সামাদ (৩৬) জোর পূর্বক তার বাসায় একই অফিসের টেলার/ফিল্ড অফিসারকে ধর্ষণ করে। ঘটনার পর পরই ওই নারী থানায় উপস্থিত হয়ে ম্যানেজারের বিরুদ্ধে ধর্ষণ মামলা করে। তাৎক্ষনিক ভাবে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জসীম উদ্দীনের নির্দেশে থানার ইন্সপেক্টর (তদন্ত) শেখ ওহিদুজ্জামান ও উপপরিদর্শক সুপ্রভাত মন্ডল দ্রæত ঘটনাস্থলে উপস্থিত হয়ে আব্দুস সামাদকে গ্রেফতার করে। সে রাজশাহী জেলার দূর্গাপুর উপজেলার সিংগা পূর্বপাড়া গ্রামের মো. বাদল উদ্দিন মন্ডলের ছেলে। ওই ভবনে দ্বিতীয় তলায় ব্যাংক ও ম্যানেজারের বাসা। ওই নারী প্রতিদিনের ন্যায় ব্যাংকে এসে খোলা না পেয়ে ম্যানেজারের বাসায় চাবি আনতে গেলে কেউ না থাকার সুবাদে তাকে ঘরের দরজা বন্ধ করে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করে। তার আত্মচিৎকারে ব্যাংকের অন্যান্য কর্মচারীসহ এলাকার লোকজন এসে তাকে উর্দ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় ধর্ষিতা নিজে বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছে। কেশবপুর উপজেলার জাহানপুর গ্রামে ওই নারী ফিল্ড অফিসারের বাড়ি।
এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জসীম উদ্দীন বলেন, এ ঘটনায় ধর্ষিতা বাদি হয়ে থানায় ধর্ষণ মামলা করার পর ধর্ষণকারীকে গ্রেফতার করা হয়েছে। ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।






Related News

Comments are Closed