Main Menu

সিলেটে তুলে নিয়ে তিনলাখ টাকা ছিনতাই

.সিলেট প্রতিনিধি :: সিলেট নগরীর পাঠানটুলা রূপালী ব্যাংকের নিচ থেকে এক ব্যক্তিকে তুলে নিয়ে গোয়াবাড়ি এলাকার চা বাগানে মারধর করে তিন লাখ টাকা ছিনতাই করেছে দুবৃত্তরা। 
ঘটনাসুত্রে জানাযায়, সিলেটের মদিনা মার্কেটের শাপলা গলির বাসিন্দা আব্দুল হক পাঠানটুলা রূপালী ব্যাংকের শাখা থেকে তিন লক্ষ টাকা তুলে ব্যাংক থেকে নিচে নামতেই সিএনজি অটোরিকশাযোগে ৩/৪ জন ছিনতাইকারী এসে তাকে জাপটে ধরে এবং ধারালো অস্ত্রের মুখে সিএনজি অটোরিকশায় তুলে গোয়াবাড়ি এলাকার চা বাগানে নিয়ে যায়। সেখানে গিয়ে মাথায় শক্ত রুল দিয়ে এবং ধারালো ক্ষুর দিয়ে হাতে আঘাত করে তার কাছ থেকে ওই তিন লাখ টাকা নিয়ে ছিনতাইকারীরা পালিয়ে যায়।
পরে আব্দুল হক কে মানুষজন আহত আবস্থায় উদ্ধার করে একটি  গাড়িতে করে তার বাসায় পাঠান। এ বিষয়ে আব্দুল হক বলেন, আমাকে মারধর করে ৩/৪ জন ছিনতাইকারী রূপালী ব্যাংক থেকে উত্তোলন করা ৩ লাখ টাকা নিয়ে গেছে। তাদের মুখে মাস্ক ছিলো, তাই চেনা যায়নি। আব্দুল হক আরো জানান, এ বিষয়ে কোতোয়ালি থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।
এ ঘটনা সম্পর্কে এসএমপি’র জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অকিল উদ্দিন আহমেদ বলেন, ঘটনাটি কোতোয়ালি থানা এলাকায় ঘটেছে। তবে ভিকটিম জালালাবাদ থানার কন্ট্রোল রুমে ফোন করে অভিযোগ করলে আমাদের একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। বিষয়টি সিলেট কোতোয়ালি থানাপুলিশ খতিয়ে দেখছে।
এ বিষয়ে সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিয়া জানান, এখনও এরকম কোনো অভিযোগ আমরা পাইনি। তবে আমরা অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করবো।






Related News

Comments are Closed