March 28, 2024, 2:47 pm

সিদ্ধিরগঞ্জ প্রেস ক্লাবের নতুন সভাপতি মোসলেম ও সম্পাদক আমীর

সিদ্ধিরগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি পদে মো. মোসলেম উদ্দিন ও সাধারণ সম্পাদক পদে এস এম আমীর হোসেন নির্বাচিত হয়েছেন। শুক্রবার সকালে প্রেস ক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় ২০২২-২৪ মেয়াদের জন্য ১১ সদস্য বিশিষ্ট একটি কার্যকরী কমিটি গঠন করা হয়।

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ প্রেস ক্লাবটি ১৯৯২ সালে প্রতিষ্ঠিত হয়। শুক্রবার সকাল ১০টায় প্রেস ক্লাব কার্যালয়ে বার্ষিক সাধারণ সভা ও দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন প্রেস ক্লাবের সভাপতি মো. মোসলেম উদ্দিন। সভায় প্রেস ক্লাবের বার্ষিক কার্যাবলী ও আয়-ব্যয়ের হিসাব বিবরণী উপস্থাপন করা হয়। এতে সাধরণ সদস্যরা আলোচনায় অংশগ্রহণ করেন এবং প্রেস ক্লাবের উন্নয়নে বিবভন্ন মতামত প্রকাশ করেন। সভার আলোচ্য সূচি মোতাবেক বার্ষিক সাধারণ সভা শেষে সদস্যরা একটি কার্যকরী কমিটির সদস্য নির্বাচন করেন। নির্বাচণের ফলাফল ঘোষণা করেন সাবেক সভাপতি মো. কবির হোসেন। নতুন কমিটি আগামী ১ জুলাই থেকে দায়িত্ব গ্রহণ করবে।

নির্বাচিত কার্যকরী কমিটির সভাপতি পদে দৈনিক ইত্তেফাকের সিদ্ধিরগঞ্জসংবাদদাতা মো. মোসলেম উদ্দিন পুনরায় সভাপতি নির্বাচিত হন। সহসভাপতি পদে দৈনিক আজকালের সংবাদের ষ্টাফ রির্পোটার একেএম নেজামউদ্দিন, সাধারণ সম্পাদক পদে দৈনিক জনতার সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি এস এম আমীর হোসেন, যুগ্ম সম্পাদক পদে দৈনিক তরুণ কণ্ঠের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি মো. শামীম রহমান, অর্থ সম্পাদক পদে দৈনিক দেশ রূপান্তরের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি মো. সোহেল রহমান, সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক সময়ের আলোর সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি মো. রাশেদুল কবীর খান অনু, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে দৈনিক দেশতথ্য পত্রিকার সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি রুম্মান দেওয়ান এবং কার্যনির্বাহী সদস্য পদে দৈনিক সংবাদের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি মো. কবির হোসেন, রাইজিংবিডি.কম এর আব্দুল আলীম ভূইয়া শাহীন, দৈনিক সোনালী বার্তার গাজী হায়দার ও ফটো সাংবাদিক কাজী আলমাছ নির্বাচিত হয়েছেন।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা