Main Menu

আড়াইহাজারে ধান ক্ষেত থেকে কিশোরের গলাকাটা লাশ উদ্ধার, গ্রেফতার-১

নারায়ণগঞ্জ প্রতিনিধি :নারায়ণগঞ্জের আড়াইহাজারে ধান ক্ষেত থেকে মাহবুব (১৫) নামে এক কিশোরের গলাকাটা লাম উদ্ধার করেছে। রবিবার (১৭ মে) দিবাগত রাত ১২টার দিকে উপজেলার হাইজাদী ইউনিয়নের সেন্দী গ্রামের একটি ধান ক্ষেত থেকে বস্ত্রহীন অবস্থায় গলাকাটা লাশটি উদ্ধার করা হয়। নিহত মাহবুব উপজেলার সেন্দী গ্রামের আশকর আলীর ছেলে।
হত্যার ঘটনায় সৈকত নামে সন্দেহভাজন একজনকে গ্রেফতার করা হয়েছে। সে একই গ্রামের বিল্লালের ছেলে।
নিহতের বড়ভাই আবু হানিফ জানান, তার ভাই বন্দর কওমী মাদরাসায় পড়ালেখা করতেন। করোনার কারণে মাদরাসা বন্ধ থাকায় সে দু’মাস যাবৎ বাড়ি ছিল। রবিবার মাহাবুব খারাপ ছেলেদের সাথে খেলাধুলা করলে আমার ৪র্থ ভাই তৈয়ব তাকে শাসন করে। পরে সে রাগ করে বাড়ি থেকে চলে যায়।
অনেক খোঁজাখুঁজির পর রবিবার রাত ১২টার দিকে বস্ত্রহীন অবস্থায় সেন্দী গ্রামের একটি ধান ক্ষেত থেকে পুলিশ মাহবুবের গলাকাটা লাশ উদ্ধার করে।
আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে সোমবার নারায়নগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। ধারণা করা হচ্ছে গলায় ছুরিকাঘাত করে মাহাবুবকে হত্যা করা হয়েছে। তদন্ত করে এ হত্যার মুল রহস্য উদ্ঘাটন করা হবে। নিহতের ভাই আবু হানিফ বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী দিয়ে আড়াইহাজার থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। এ ঘটনায় সন্দেহভাজন একজনকে গ্রেফতার করা হয়েছে।






Related News

Comments are Closed