Main Menu

মতলব পৌরসভায় বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে প্রধানমন্ত্রীর উপহার প্রদান

মতলব প্রতিনিধি: মতলব পৌরসভায় বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও কর্মচারীদের জন্য প্রধানমন্ত্রীর বিশেষ উপহার পৌঁছে দিলেন মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক। ২৭ এপ্রিল সোমবার সকালে পৌর এলাকার কিন্ডার গার্টেন স্কুলের শিক্ষক ও কর্মচারীদের এই উপহার প্রদান করা হয়।
জানা যায়, করোনা ভাইরাসের বিস্তার রোধে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় বিপাকে পড়েছেন দেশের সকল বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও কর্মচারীবৃন্দ। বিশেষ করে কিন্ডার গার্টেন স্কুলের শিক্ষক ও কর্মচারীদের বেতন দেওয়া হয় ছাত্র-ছাত্রীদের বেতন থেকেই। করোনার কারণে মার্চ মাসের ১৭ তারিখ থেকে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ হওয়ায় বিপাকে পড়া ওই সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও কর্মচারীদের জন্য প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ৬০ জনকে খাদ্য সহায়তা প্রদান করা হয়।
এসময় মতলব দক্ষিণ উপজেলা কিন্ডার গার্টেন এসোসিয়শনের সভাপতি ও কচি-কাঁচা প্রি-ক্যাডেট স্কুলের প্রধান শিক্ষক ফারুক আহমেদ বাদল, মতলব ক্যাম্বিয়ান স্কুলের প্রতিষ্ঠাতা ডিএম আলাউদ্দিন, দি লিটন স্কলার্স একাডেমির পরিচালক রেদওয়ান আহমেদ জাকির, স্ট্যান্ডার্ড এডুকেয়ারের পরিচালক রিয়াদুল আলম রিয়াদ, স্ট্যান্ডার্ড ট্যালেন্ট একাডেমির প্রতিষ্ঠাতা আশরাফুল জাহান শাওলিন প্রমুখ উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক বলেন, বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে কর্মহীন শিক্ষক ও কর্মচারীদের জন্য পর্যায়ক্রমে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে এই খাদ্য সহায়তা প্রদান করা হবে।






Related News

Comments are Closed