Main Menu

মতলবে ১৫ হাজার পরিবারকে খাদ্যসামগ্রী উপহার দিলেন শিল্পপতি এম ইসফাক আহসান

মমিনুল ইসলাম: করোনাভাইরাসের কারণে কর্মহীন, অসহায় ও নিম্নবিত্তসহ বিভিন্ন পর্যায়ের মানুষের বাড়িতে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন আহসান গ্রুপের পরিচালক শিল্পপতি এম ইসফাক আহসান। কোথাও কোথাও আবার খাদ্য সামগ্রী বিতরণ করা হয় সামাজিক দূরত্ব বজায় রেখে। এ পর্যন্ত তিনি হেল্পলাইনের মাধ্যমে মতলব উত্তর উপজেলা ও মতলব দক্ষি উপজেলার ১৫ হাজার পরিবারকে উপহার হিসেবে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন। যারাই হেল্পলাইনে সহযোগিতা চেয়ে কল করছেন তাদের বাড়িতেই পৌঁছে দেয়া হচ্ছে খাদ্যসামগ্রী। 

এতে করে উপকৃত হচ্ছে প্রত্যন্ত গ্রামাঞ্চলের অসহায়-কর্মহীন মানুষজন।১২ এপ্রিল থেকে ২৭ এপ্রিল পর্যন্ত মতলব উত্তর উপজেলায় ৮ হাজার পরিবার এবং মতলব দক্ষিণ উপজেলায় ৭ হাজার পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। এ কার্যক্রম প্রতিদিনই চলছে। এ খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে- ৫ কেজি চাল, ৩ কেজি আলু, ২ কেজি ডাল, ১ লিটার তেল ও এক কেজি পেঁয়াজ।

এ বিষয়ে শিল্পপতি এম. ইসফাক আহসান বলেন, করোনাভাইরাসের কারণে চলমান লকডাউনে মানুষজন কর্মহীন হয়ে পড়েছে। তাই আমি মানুষ হিসেবে মানুষের পাশে দাঁড়িয়েছি। যারা হেল্পলাইনে কল করছে তাদের বাড়িতে স্বেচ্ছাসেবকদের মাধ্যমে খাদ্যসহায়তা পৌঁছে দিচ্ছি।

3 Attachments






Related News

Comments are Closed