Main Menu

সিদ্ধিরগঞ্জে প্রধানমন্ত্রীর তহবিলের ত্রাণ সামগ্রী ঘরে ঘরে পৌছে দিচ্ছেন কাউন্সিলর ওমর ফারুক

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) জন্য বরাদ্ধকৃত প্রধানমন্ত্রীর তহবিলের ত্রাণ সামগ্রী মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর নির্দেশনা মোতাবেক ঘরে ঘরে পৌছে দিচ্ছেন সিদ্ধিরগঞ্জের ১নং ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুক। সোমবার (২৭ এপ্রিল) দুপুরে নাসিক ১নং ওয়ার্ডের মিজমিজি পূর্বপাড়া মজিববাগ ও পাইনাদী নতুন মহল্লা এলাকায় করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে নাকাল ১৫০টি পরিবারের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও প্রতিদিনই ওয়ার্ডের বিভিন্ন এলাকায় কর্মহীন সাধারন মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হচ্ছে।
কাউন্সিলর ওমর ফারুক বলেন, করোনা মহামারীতে পবিত্র মাহে রমজান মাস শুরু হয়েছে। এমতাবস্থায় কর্মহীন মধ্যবিত্ত ১’শ ৫০টি মধ্যবিত্ত পরিবারে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছি। আমার ওয়ার্ডে কোন মানুষ না খেয়ে থাকবেনা ‘ইনশা-আল্লাহ’। সবার খাদ্য নিশ্চিত করতে আমার ওয়ার্ডে খাদ্য সহায়তার এই কার্যক্রম অব্যাহত থাকবে।
উল্লেখ্য, দেশব্যাপী চলমান সাধারণ ছুটি এবং বিভিন্ন জেলায় লকডাউনে কর্মহীন হয়ে পড়েছে দেশের বিশাল জনগোষ্ঠি। এদের খাদ্য নিশ্চিতে সরকারী ও বেসরকারীভাবে খাদ্য সহায়তা চলমান রয়েছে। এর ধারাবাহিকতায় নাসিক ১নং ওয়ার্ডেও কাউন্সিলর ওমর ফারুক শুরু থেকে সাধারণ মানুষকে খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছেন।






Related News

Comments are Closed