Main Menu

নারায়ণগঞ্জে করোনায় জেলা প্রশাসনের কর্মচারীর মৃত্যু

নারায়ণগঞ্জ প্রতিনিধি :নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের প্রয়াত কর্মচারী মনজুর হোসেনের (৫৭) করোনা রিপোর্ট পজেটিভ এসেছে। শনিবার (১৮ এপ্রিল) তার ভায়রা আবুল কাশেম মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেন।
তিনি জানান, মনজুর হোসেন গত বৃহস্পতিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। পরে তার করোনা নমুনা নেওয়া হয়। আজ এসএমএসের মাধ্যমে তার রিপোর্ট পজেটিভ আসছে এবং লাশ ঢাকায় দাফন করা হবে বলে হাসপাতাল কর্তৃপক্ষ জানায়।
প্রয়াত মনজুর হোসেন জেলা প্রশাসকের কার্যালয়ের ত্রাণ ও পুনর্বাসন শাখায় বেতার যন্ত্রচালক ছিলেন।
গত (১৬ এপ্রিল) বৃহস্পতির অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শামীম ব্যাপারী স্বাক্ষরিত এক শোকবার্তা জানানো হয়, মনজুর হোসেন বৃহস্পতিবার সকাল ৯টার সময় সিদ্ধিরগঞ্জের প্রো-অ্যাকটিভ মেডিকেল কলেজ এন্ড হসপিটাল হতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৫৭ বছর। তিনি স্ত্রী, ২ কন্যা ও ১ পুত্রকে রেখে গেছেন। মরহুমের আকস্মিক মৃত্যুতে জেলা প্রশাসনের সকল কর্মকর্তা ও কর্মচারী গভীরভাবে শোকাহত। আমরা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।
মনজুর হোসেনের স্ত্রী মরিয়ম বেগম বলেন, করোনার কোন উপসর্গ তার ছিল না। বুধবার তার গ্যাসে চাপ দিলে ট্যাবলেট খান। কিন্তু তাতেও গ্যাস কমে না। উল্টো পাতলা পায়খানা হয়। পরে বৃহস্পতিবার সকাল ছয়টার দিকে হাসপাতালে নিয়ে যাই। সকাল ৯টার দিকে উনি মারা যান।
তিনি জানান, মারা যাওয়ার পর করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। শুক্রবার রাতে ম্যাসেজের মাধ্যমে করোনা রিপোর্ট পজেটিভ আসছে বলে জানানো হয়। শনিবার সকালে হাসপাতাল থেকে ফোন দিয়ে নিশ্চিত করা হয়। মনজুর হোসেনের মরদেহ খিলগাও তালতলা কবরস্থানে দাফনের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।






Related News

Comments are Closed