Main Menu

সিদ্ধিরগঞ্জে ৩ মাসের শিশুসহ মা করোনায় আক্রান্ত

নারায়ণগঞ্জ প্রতিনিধি :নারায়ণঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে রুহুল আমিন নেহাল নামে ৩ মাসের এক শিশু ও তার মায়ের করোনা শনাক্ত হয়েছে। শনিবার (১৮ এপ্রিল) তাদের রিপোর্ট আসে এবং সেখানে করোনা পজিটিভ পাওয়া যায়। গত বৃহস্পতিবার (১৬ এপ্রিল) মায়ের সাথে কুমিল্লা থেকে নানারবাড়ি সিদ্ধিরগঞ্জের নাসিক ৬নং ওয়ার্ডের এসও রোড এলাকায় এসে শিশুটি ও তার মা করোনায় আক্রান্ত হয়। তারা মুলত এখানকার স্থানীয় বাসিন্দা নয়।
আক্রান্ত শিশু রুহুল আমিন নেহালের বাবার নাম রুহুল আমিন জজ ও তার মায়ের নাম নাদিয়া ইসলাম নিশি।
নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ মো: মতিউর রহমান মতি আক্রান্তের সত্যতা নিশ্চিত করে জানায়, গত বৃহস্পতিবার কুমিল্লার শ^শুর বাড়ি থেকে এক নারী তার শিশু বাচ্চাসহ আমার ওয়ার্ডে তার বাবার বাড়ি এসও আসেন। ওই নারীর শ্বশুর করোনায় আক্রান্ত হওয়ায় তিনি পালিয়ে এখানে চলে আসেন।
বিষয়টি জানতে পেরে ওই দিনই স্থানীয় প্রশাসনের সহায়তায় বাড়িটি লক ডাউন করে দেয়া হয়েছে এবং সেই সাথে তাদের দুজনের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহের ব্যবস্থা করা হয়। শনিবার (১৮ এপ্রিল) তাদের রিপোর্ট আসে এবং সেখানে করোনা পজিটিভ পাওয়া যায়।
এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) রুবেল হাওলাদার জানায়, সিদ্ধিরগঞ্জে নতুন করে ৩ মাস বয়সী শিশুসহ আরো ৪ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। আক্রান্তদের বিষয়ে পরবর্তী কার্যক্রম প্রক্রিয়াধিন রয়েছে।
উল্লেখ্য এর আগে সিদ্ধিরগঞ্জে ১০ বছরের শিশু ও আড়াইহাজারে ১ বছরের শিশুর করোনা ভাইরাস শনাক্ত হয়।






Related News

Comments are Closed