Main Menu

আল্লামা আনসারীর মৃত্যুতে হাফিজুল লস্কর ও আল হাদীর শোক

সিলেট প্রতিনিধি :: বিশ্ব বরেণ্য ইসলামী  চিন্তাবিদ, দেশের প্রখ্যাত মুফাসসিরে কোরআন, বাংলাদেশ খেলাফত মজলিসের সিনিয়র সহ-সভাপতি আল্লামা জুবায়ের আহমদ আনসারীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন সাপ্তাহিক ইউনানী কন্ঠের নির্বাহী সম্পাদক ও দৈনিক মানবাধিকার প্রতিদিনের ব্যুরো প্রধান তরুন আলেমেদ্বীন হাফিজ মাও. হাফিজুল ইসলাম লস্কর ও মারকাযুল কোরআন সিলেটের শিক্ষা সচিব হাফিজ মাও. আব্দুল হাই আল হাদী।
এক শোকবার্তায় তাহারা হযরতের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, বিশ্ব নন্দিত মুফাসসিরে কুরআন, বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ আল্লামা হাফিজ জুবায়ের আহমদ আনসারী রাহ. এর ইন্তেকালে বাংলাদেশের ইসলামি অঙ্গনে এক অপূরণীয় শূণ্যতার সৃষ্টি হলো। তিনি একাধারে একজন হাফিজে কুরআন, আলেমে দ্বীন, নন্দিত মুফাসসির, সফল মুহতামিম ও আদর্শ ইসলামী রাজনীতিবীদ ছিলেন। শুধু ক্বওমী অঙ্গনে নয় কম বেশি সব অঙ্গনেই তিনি একজন জনপ্রিয় বক্তা হিসেবে সুপরিচিত ছিলেন। বর্তমান প্রচলিত ওয়াজের জগতে তাঁর কোনো জুড়ি নেই, একমাত্র দাওয়াত ইলাল্লাহ ছিলো তাঁর মূখ্য উদ্দেশ্য, এক্ষেত্রে তাঁকে এখলাস ও লিল্লিহিয়্যাতের মূর্তপ্রতীক বলা যায় নির্দ্বিধায়। একজন দায়ী ইলাল্লাহকে হারিয়ে আমরা গভীরভাবে শোকাহত।
উল্লেখ্য, বিশ্ব বরেণ্য ইসলামী  চিন্তাবিদ আল্লামা জুবায়ের আহমদ আনসারী (রহ.) শুক্রবার (১৭ এপ্রিল) সন্ধ্যা ৬টা ২০ মিনিটে ব্রাহ্মণবাড়িয়াস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৬ বছর। তিনি দীর্ঘদিন থেকে অসুস্থ ছিলেন। তিনি ২০১৬ সালে ক্যান্সারে আক্রান্ত হয়ে দেশের বাইরে দীর্ঘদিন চিকিৎসা নিয়েছিলেন। ব্যক্তিগত জীবনে তিনি স্ত্রী, ৩ ছেলে ৪ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।






Related News

Comments are Closed