April 23, 2024, 6:52 am

সিদ্ধিরগঞ্জে সাংবাদিক ফারুকের অফিস উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক ঃসাংবাদিক মোঃ ফারুক হোসেন এর সাংবাদিক অফিস উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার(০৫ই অক্টোবর) দুপুরে সিদ্ধিরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ মশিউর রহমান পিপিএম বার, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা ও কেক কেটে অফিস উদ্বোধন করেন। এ সময় ওসি মশিউর রহমান বলেন সত্বেও বস্তুনিষ্ঠ সংবাদ সবাই প্রত্যাশা করে, গুজব বা বিভ্রান্তিকর তথ্য নির্ভর সংবাদ রাষ্ট্র প্রতিষ্ঠান সমাজ কিংবা ব্যক্তি কে ক্ষতি করে ভাবমূর্তি নষ্ট করে। তাই সাংবাদিকদেরকে তথ্য যাচাই করে দেখা কিংবা ঘটনার পিছনের প্রকৃত তথ্য অনুসন্ধান করা উচিত।

এ সময় সাংবাদিক ফারুক দৈনিক জাতীয় বাংলাদেশ সমাচার নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি ও অনলাইন দৈনিক বাংলার পত্র প্রধান সম্পাদক ও প্রকাশক হিসেবে দায়িত্বে আছেন।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠান ও মিলাদ মাহফিলে সাংবাদিক সামাজিক রাজনৈতিক, বিভিন্ন স্তরের লোকজন উপস্থিত ছিলেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা অফিসার ইনচার্জ ওসি মশিউর রহমান, নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাব সভাপতি মাহমুদ সাইফুল টিটু,সাধারণ সম্পাদক লিংকন আনন্দ টিভি জেলা পতিনিধি, বাংলাদেশের আলো স্টাফ রিপোর্টার এডভোকেট মনির, দৈনিক ইনকিলাবের নয়ন, মাই টিভি আব্দুল্লাহ আল মামুন, ভোরের ডাক এর শাওন আমাদের সময় ইমরান আলী সজীব, অপু রহমান রুদ্রবার্তা, মিঠুন সর্দার নিউজ ২৪.নির্বাহী সম্পাদক, আমার সময় সুমন মাহমুদ দিহান,

এসময় আরো উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী হাজী সহিদউল্লা, নারায়ণগঞ্জ টুরিস্ট পুলিশের এসআই মেহেদী হাসান, নারায়ণগঞ্জ ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি নাসিম মাহমুদ তপন,স্বেচ্ছাসেবক লীগের নারায়ণগঞ্জ মহানগরের সিনিয়র সহ-সভাপতি শিব্বির আহমেদ, সোনারগাঁ থানা ইউনিয়ন যুবলীগের আরমান মেরাজ, আক্তার হোসেন জামদানি, মোঃ ইসমাইল হোসেন, অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা