Main Menu

মুক্তার গাজীর ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সহায়তায়


আব্দুল মান্ননা খানঃ ভাইরাস পরিস্থিতিতে মতলব উত্তর ও দক্ষিণ উপজেলার সিএনজি চালকদের খাদ্য সহায়তার জন্য বিশেষ উদ্যোগ নিয়েছেন বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী ও মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ মুক্তার হোসেন গাজী। ওনার ব্যক্তিগত উদ্যোগে মতলবের দুই উপজেলায় চলাচলরত প্রায়  সাড়ে ১৭ শত সিএনজি চালকের মাঝে এই খাদ্য সহায়তা প্রদান করা হবে আগামী ৩ এপ্রিল শুক্রবার। 
সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সহায়তা প্রদানের জন্য এরইমধ্যে তালিকা তৈরি করেছেন বাংলাদেশ শ্রমিক ফেডারেশন (চট্ট-২৫০৩) এর আওতাধীন মতলব দক্ষিণ উপজেলা শাখার সভাপতি মোঃ হুমায়ূন কবির। চালকদের তালিকা তৈরি বিষয়ে মতলব উত্তর উপজেলার সমন্বয়ক হিসেবে সাথে রয়েছেন আব্দুল হান্নান।
এদিকে দেশের বর্তমান পরিস্থিতিতে উপজেলায় সিএনজি চালকদের মাঝে খাদ্য সহায়তা প্রদানের বিষয়টি শ্রমিকদের মাঝে বেশ স্বস্তির ভাব এসেছে। সিএনজি চালকরা জানান, সরকারের নির্দেশনা অনুযায়ী গাড়ি চলা বন্ধ হলেও সংসার জীবনতো থেমে নেই। গাজী সাহেবের ( মোঃ মুক্তার হোসেন গাজী) এই উদ্যোগকে আমরা সাদুবাদ জানাই।
খাদ্য সহায়তা প্রদানের প্রধান সমন্বয়ক মো হুমায়ুন কবির বলেন, শুক্রবার (৩ এপ্রিল) মতলব দক্ষিণ উপজেলার চালকদের ফেডারেশনের মুন্সিরহাট কার্যালয়ে এবং উত্তর উপজেলার চালকদের মুক্তার হোসেন গাজীর গ্রামের বাড়িতে এই খাদ্য সহায়তা প্রদান করা হবে। এজন্য দুই উপজেলার জন্য প্রস্তুতকৃত তালিকার সকল চালকদের সহযোগিতা একান্ত ভাবে কামনা করেন তিনি।Attachments area






Related News

Comments are Closed