Main Menu

করোনা মোকাবেলায় কার্যকরী ও দৃশ্যমান পদক্ষেপ প্রয়োজন- ভাইস চেয়ারম্যান,শার্শা

বেনাপোল প্রতিনিধি: মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় চলছে লকডাউন কর্মসূচী। লকডাউন কর্মসূচী’র কারনে কম আয়ের মানুষ,যারা দিন আনে দিন খায়,তারা তাদের পরিবার-পরিজন নিয়ে বিপাকে পড়েছেন। ঘরে প্রয়োজনীয় খাদ্য খাবার না থাকায় অসহায়ত্বের মধ্যে জীবন-জীবিকা কাটছে তাদের। পরিস্থিতি মোকাবেলায় বাড়ী বাড়ী খাদ্য সামগ্রী পৌছে দিতে মাননীয় প্রধানমন্ত্রী জেলা-উপজেলার প্রশাসন এবং সকল জনপ্রতিনিধিদেরকে নির্দেশনা প্রদান করেছেন। সরকারের পাশাপাশি ব্যাক্তি সরকারি-বেসরকারি প্রতিস্ঠান,ছোট-বড় সামাজিক সংগঠনগুলো এগিয়ে আসতে শুরু করেছে।দেশের এই ক্রান্তি সময়ে নিজের সাহায্যের হাত বাড়িয়ে দিলেন যশোর জেলার শার্শা উপজেলার ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান।

তিনি আজ বুধবার(১লা এপ্রিল) বিকালের দিকে নিজ উদ্যোগে শার্শা সদর ইউনিয়নের ৩,৪,৫ ও ৬ নং ওয়ার্ডের মোট ১৫০ জন দু:স্থ ও অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করেন। সরকারি নির্দেশনা এবং সামাজিক দুরত্বের কথা চিন্তা করে ৪টি ওয়ার্ডের জনপ্রতিনিধিদের নিকট বিতরনের উদ্দেশ্যে খাদ্য সামগ্রী হস্তান্তর করা হয়। জনপ্রতি চাউল-৮কেজি,ডাল-৫০০গ্রাম,আলু-২কেজি এবং ২৫০ গ্রাম ষরিসার তেল দেওয়া হয়। শার্শা উপজেলা প্রাঙ্গন থেকে খাদ্য সামগ্রী গ্রহন করেন,৩নং ওয়ার্ডের- সিরাজুল ইসলাম মেম্বর ও আতিয়ার রহমান(৩নং ওয়ার্ড সাধারন সম্পাদক), ৪নং ওয়ার্ডের-মিজানুর রহমান(ওয়ার্ড সভাপতি),রফিকুল ইসলাম(ওয়ার্ড সেক্রেটারি),৫নং ওয়ার্ডের-আয়ুব হোসেন(ওয়ার্ড সভাপতি),আব্দুল জব্বার(ওয়ার্ড সেক্রেটারি)ও আব্দুস সালাম। ৬নংওয়ার্ডে-খায়রুল(ওয়ার্ড সেক্রেটারি),তবিবুর রহমান(যুবলীগ সভাপতি) ও আব্দুল আজিজ(সদস্য)।
প্রতিনিধিদের কাছে বিতরন কালে ভাইস চেয়ারম্যান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী’র নেওয়া মোকাবেলায় সকলের সহযোগীতা একান্ত কাম্য। দলমত নির্বিশেষে প্রকৃত এবং প্রাপ্যদের মাঝে খাবারগুলো পৌছতে হবে,বিতরনে কার্যকরী ও দৃশ্যমান হতে হবে। এই মুহুর্তে কোন মানুষ যেন খাওয়ার কস্ট না পায়,সেদিকে সকল কে খেয়াল রাখতে হবে।খাদ্য হস্তান্তর কালে উপস্থিত ছিলেন-শার্শা উপজেলা আ’লীগের প্রচার সম্পাদক-সৈয়দ ওহিদুল হক,সদস্য-মো:সাহেব আলী,শাহানুর,আলী কদর ও তোতা মেম্বর।






Related News

Comments are Closed