Main Menu

আগুনে ঘর ও নগদ টাকা পূড়ে ক্ষতিগ্রস্ত সিএনজি শ্রমিক মোস্তফার পাশে ফেডারেশনের সভাপতি

মতলব প্রতিনিধি: আগুনে ঘর পূড়ে ক্ষতিগ্রস্ত সিএনজি শ্রমিক মোস্তফার গাজীর জন্য সহযোগীতার হাত বাড়িয়েছে বাংলাদেশ শ্রমিক ফেডারেশন মতলব দক্ষিণ উপজেলা শাখার সভাপতি মোঃ হুমায়ুন কবিরসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ। ৩০ মার্চ রাতে তিনি ঐ বাড়িতে গিয়ে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের চাল ও নগদ অর্থ প্রধান করেন।
জানাযায়, মতলব পৌরসভার মোবারকদি এলাকার গাজী বাড়ির রশিদ গাজীর ছেলে মোস্তফা গাজী পেশায় একজন সিএনজি চালক। সিএনজি চালিয়ে মা,তিন মেয়ে ও স্ত্রীকে নিয়ে কোন রকম জীবনযাপন করে আসছিল এবং মেয়েরাা বিভিন্ন মাদ্রাসায় লেখা পড়া করে। এর মধ্যে দুটি কন্যাই বিয়ের উপযূক্ত হয়ে উঠেছে তাই শ্রমিক মোস্তফার গাজী ঐ ঘরটি মেরামত করতে কিছুদিন পূর্বে স্থাণীয় একটি এনজিও থেকে ৭০ হাজার টাকা উঠায়। কিন্তু গত ৩০ মার্চ দূপুরে বিদ্যূতের মিটার হতে সৃষ্ট্র আগুনে ঘরসহ পূড়ে যায় নগদ টাকা আসভাবপত্র। সৃষ্ট্র আগুনে মোস্তফার গাজীর বয়স্ক মা প্রতিবন্দি জাহানারা বেগরে পিট জ্বলসে যায়।
বাংলাদেশ শ্রমিক ফেডারেশন মতলব দক্ষিণ উপজেলা শাখার সভাপতি মোঃ হুমায়ুন কবির বলেন, আমি আমার সংগঠনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত পরিবারকে আপদকালীণ সহযোগীতা করেছি। তবে আমার নেতাদের সাথে আলাপ করে তাদের জন্য একটি ঘরের ব্যাবস্থা করার চেষ্টা করব।






Related News

Comments are Closed