Main Menu

মতলবে দূর্যোগ-কালীন খাদ্য সহায়তায় সিএনজি শ্রমিকদের নামের তালিকা প্রস্তুত করেছে শ্রমিক ফেডারেশন সভাপতি

মতলব প্রতিনিধি: প্রানঘাতি করোনা ভাইরাসের আক্রমন থেকে বাচার জন্য শ্রমিকরা এখন বেকার হয়ে ঘরে বসে আছেন,এর বেশিরভাগই দিন আনে দিন খায়। তাদের কথা চিন্তা করে বাংলাদেশ শ্রমিক ফেডারেশন মতলব দক্ষিণ উপজেলা শাখার সভাপতি হুমাযুন কবির দূর্যোগ-কালীন সময়ে খাদ্য সহায়তার জন্য মতলব দক্ষিণ উপজেলার সিএজি শ্রমিকদের একটি নামের তালিকা প্রস্তুত করেছেন।
সংঘঠনের সভাপতি হুমায়ুন কবির বলেন, চাঁদপুর-২ আসন মতলব উত্তর ও দক্ষিণের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল সাহেবের সাথে আমি সিএনজি শ্রমিকদের অসহায়ত্তে¦র কথা জানিয়ে তাদের খাদ্য সহায়তার দাবী করেছিলাম। আর তখন তিনি আমাকে শ্রমিকদের সংখ্যা ও নামের তালিকা প্রস্তুত করতে বলেছে। মাননীয় এমপির মহোদয়ের সহায়তা ও আমার সংঘঠনের সদস্যদের পরিশ্রমে আমি দিন আনে দিন খাওয়া প্রত্যেকটি সিএনজি শ্রমিককে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা করে আসব। আর সে জন্য আমি একটি নামের তালিকাও প্রস্তুত করেছি।
তিনি আরও বলেন,আমার মতলব দক্ষিণ উপজেলায় প্রায় ৯৭৭ জন সিএনজি শ্রমিক রয়েছে, তারা সবাই প্রানঘাতি করোনা ভাইরাসের আক্রমন থেকে বাচতে ও অন্যদের বাচাতে সরকারের নির্দেশনা মেনে রোজগার বন্ধ করে অসহায় হয়ে বাড়িতে রয়েছেন। তাই আমি মাননীয় এমপি মহোদয়ের সাথে আলাপ করে ওনার সহায়তায় তাদের জন্য এ ব্যাবস্থা করতে যাচ্ছি। গতকাল রাতে বলে সাংবাদিকরে সাথে আলাপ কালে এ কথাগুলো বলেন এ সময় সংঘঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্তিত ছিলেন।






Related News

Comments are Closed