Main Menu

বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকীতে মতলব দক্ষিণ উপজেলা প্রশাসনের নির্দেশনা অমান্য- সাব রেজিষ্টেনের

মতলব প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে মতলব দক্ষিণ উপজেলা প্রশাসনের নির্দেশনা অমান্য করেছে কয়েকটি সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান। এই নিয়ে জনসাধারণের মাঝে ক্ষোভ দেখা দিয়েছে।
জানা যায়, জন্মশতবার্ষিকী উপলক্ষে ১৭ মার্চ মতলব দক্ষিণ উপজেলা প্রশাসনের নির্দেশনা অনুসারে উপজেলার সকল সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন, আলোকসজ্জা এবং পরিষ্কার পরিচ্ছন্নার অভিযান পরিচালনা করার কথা বলা হয়েছে। কিন্তু সরকারি এই নির্দেশনার কথা অনেকেই জানেন না বলে দায় এড়াতে চান। কেউ আবার ভুল হয়েছে বলে স্বীকার করে নেন।
সরেজমিনে ১৭ মার্চ সকাল ১০টায় মতলব দক্ষিণ উপজেলা সাব-রেজিষ্টেশন অফিসে গিয়ে দেখা যায়, সরকারের রাজস্ব আদায়ের এই গুরুত্বপূর্ণ অফিসে উত্তোলন করা হয়নি জাতীয় পতাকা, নেই আলোকসজ্জার কোন ব্যবস্থা। এছাড়া মতলব পোস্ট অফিস, ক্রীড়া সংস্থা, খাদ্য অফিস, ইসলামী ব্যাংক, পূবালী ব্যাংক, অগ্রনী ব্যাংকের মতলব ও মুন্সিরহাট শাখায় দেখা যায়নি আলোকসজ্জার ব্যবস্থা। সেই সাথে মতলব বাজার ও উপজেলার অধিকাংশ বাজারের দোকানগুলোতে উত্তোলন করা হয়নি জাতীয় পতাকা।
জাতীয় পতাকা ও আলোকসজ্জার বিষয়ে উপজেলা সাব রেজিষ্টার (ভারপ্রাপ্ত) মোঃ আবুল কালাম আজাদ এর মুঠোফোনে একাধিক ফোন করে তার সাথে কথা বলা সম্ভব হয়নি। তবে এই অফিসের এসআর মজিবুর রহমান বলেন, পতাকা উত্তোলনের কথা তার মনে ছিলো না। আলোকসজ্জার বিষয়ে আমাদের কেউ বলেনি।
সার্বিক বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, সাব রেজিষ্টেন অফিসের এই ভুল হতেই পারে না। এছাড়া সার্বিক বিষয়গুলো আমরা দেখছি।






Related News

পিএসএসকেজিকেইউ এর খাবার সামগ্রী বিতরণ সফল ভাবে সম্পন্ন

তানিয়া আক্তার তনু,সাভার ঢাকাঃ প্রতিভা সাহিত্য সংস্কৃতি ক্রীড়া ও গণমাধ্যম কল্যাণ ইউনিটি’র (পিএসএসকেজিকেইউ)উদ্যোগে গতকাল বৃহস্পতিবার দিনব্যপী ঢাকা জেলার সাভার উপজেলার সাভার,আশুলিয়া ও ইয়ারপুর ইউনিয়নের ১৫০টি দুস্থপরিবারে খাবার সামগ্রী পৌছে দিতে সফল হয়েছেন সংগঠনটির প্রতিষ্ঠাতা ও স্থায়ী পরিষদের চেয়ারম্যান জনাব মোঃমোস্তাফিজুর রহমান শ্রাবণ। এসময় তার সঙ্গে ছিলেন খাবার সামগ্রী বহনকারী ভ্যান চালক মোঃ আমিনুর রহমান ও মোঃসাজ্জাদ হোসেন। বর্তমান পরিস্থিতিতে একটি সাবান বিতরণ করার সময় পাঁচ-ছয়জন ব্যক্তি একসাথে হাত বাড়িয়ে ছবি তুলে স্যোশ্যালRead More

Comments are Closed