Main Menu

বঙ্গবন্ধু শততম জন্মবার্ষিকী উপলক্ষে বন্দর থানা ও ৯টি ওয়ার্ডের উদযাপন কমিটি ঘোষনা করেছে আওয়ামীলীগ

বঙ্গবন্ধু শততম জন্মবার্ষিকী উপলক্ষে বন্দর থানা ও ৯টি ওয়ার্ডের উদযাপন কমিটির নাম ঘোষনা করেছে মহানগর আওয়ামীলীগের নেতৃবৃন্দ। ১৬ মার্চ (রোববার) বিকেল ৪টায় বন্দর থানার গকুল দাশেরবাগস্থ আওয়ামীলীগ নেতা ওসমান গনী বাস ভবনে এ কমিটি ঘোষনা করেন মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জি.এম. আরমান।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ ওসমান গনী সভাপতিত্বে উদযাপন কমিটি নাম ঘোষনা কালে বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি নূরুল ইসলাম চৌধূরী, জি.এম আরমান, মহানগর আওয়ামীলীগ নেতা এডঃ হাবিব আল মুজাহিদ পলু, মহানগর যুব মহিলালীগের আহবায়ক নূরুন নাহার সন্ধ্যা প্রমুখ।

ওই সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুব আইনজীবী পরিষদের যুগ্ম আহবায়ক মোঃ মামুন সিরাজুল মজিদ (মামুন), ১৯ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা জসিম উদ্দিন জসু, ২২ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আমিনুল ইসলাম, দেওয়ান মোহাম্মদ আলী, ২৭ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা সিরাজুল ইসলাম, ২০ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা এমএ কাউয়ুমসহ বিভিন্ন ওয়ার্ডের আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

সভাপতির বক্তব্যে বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ ওসমান গনি বলেন, বঙ্গবন্ধুকে স্মরন করার জন্য যা যা করা দরকার আমরা মহানগর আওয়ামীলীগের র্নিদেশে বন্দর থানা আওয়ামীলীগ তথা বন্দরে ৯টি ওয়ার্ডে আওয়ামীলীগ নেতৃবৃন্দ বন্দরে তাই করবে। আমাদের ভাল মন নিয়ে কাজ করে যেতে হবে। বঙ্গবন্ধু একটি অজপারাগায় থেকে উঠে এসে সারা বিশে^ ব্যাপক সুনাম অর্জন করেছে।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী সফল করতে মহানগর আ’লীগের র্নিদেশে বন্দর থানা আওয়ামীলীগের ১০১ সদস্য বিশিষ্ট উদযাপন কমিটি গঠন করা হয়েছে। এ ছাড়াও বন্দরে ৯টি ওয়ার্ড ৬৫সদস্য বিশিষ্ট উদযাপন কমিটি নাম প্রকাশ করা হয়।






Related News

Comments are Closed